সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৬৬তম সভা অনুষ্ঠিত

| রবিবার , ৩ অক্টোবর, ২০২১ at ৫:৩৪ অপরাহ্ণ

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৬৬তম ট্রাস্টি বোর্ডের সভা সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মোহাম্মদ মোজাম্মেল হক, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী ও শফিক উদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক ড. ইসরাত জাহান, আব্দুস সালাম এবং মামুন সালাম। এছাড়াও উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী ও রেজিস্ট্রার ড. মোজাম্মেল হক।

সভার শুরুতেই প্রয়াত সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য লোকমান হাকিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন উপস্থিত সকলে। তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সভার সার্বিক কার্যবিবরণী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন প্রফেসর সরওয়ার জাহান।

মূল আলোচনায় গত সভার গৃহীত পদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে করণীয় ও বর্তমান পরিস্থিতি, সম্পূর্ণ কার্যক্রম স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তরের নিমিত্তে ভাড়াকৃত ভবনগুলো ছাড়ার অনুমোদন, ২০২১—২০২২ অর্থবছরের বাজেট, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের অসমাপ্ত নির্মাণ কাজের অগ্রগতি এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এসময় ট্রাস্টি বোর্ডের সদস্যরা করোনা ভাইরাসের উদ্ভূত সমস্যার মধ্যেও প্রতিষ্ঠানের প্রতি সকলের আন্তরিকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধগাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেলেন স্কুলের দপ্তরি