সাতকানিয়া ও কুতুবদিয়ায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

সাতকানিয়া ও মহেশখালী প্রতিনিধি | সোমবার , ৩ মে, ২০২১ at ৬:১৩ পূর্বাহ্ণ

বজ্রপাতে নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। গত শনিবার ভোরে সাতকানিয়া ও কুতুবদিয়ায় পৃথক এঘটনা ঘটে। সাতকানিয়া প্রতিনিধি জানান, সাতকানিয়া বজ্রপাতে এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম মাজেদা বেগম (৬৩)। গত শনিবার ভোরে উপজেলার এওচিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, এওচিয়ার ৪নং ওয়ার্ডের বদুর বাড়ির আলতাফ মিয়ার স্ত্রী মাজেদা বেগম সেহেরি খাওয়ার পর ঘরের বাইরে অজু করতে যান। অজু করে ঘরে ফেরার সময় বজ্রপাতে ঘটনাস্থলে নিহত হন। সাতকানিয়ার এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক বিষয়টি নিশ্চিত করেন।

মহেশখালী প্রতিনিধি জানান, কুতুবদিয়ায় বজ্রপাতে মুহাম্মদ সোহেল আকবর (১৯) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। গত শনিবার ভোর সাড়ে ৪ টায় উপজেলার লেমশীখালী ইউনিয়নের লুৎফার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সোহেল ওই এলাকার জয়নাল আবেদীনের ছেলে। সোহেল ২০২০ সালে বড়ঘোপ ইসলামিয়া ফাযিল মাদ্রাসা থেকে আলিম পাশ করে করোনাকালে বাবাকে লবণ মাঠের কাজে সাহায্য করছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোররাতে কালবৈশাখীতে বৃষ্টি হওয়ার আশঙ্কা দেখে জয়নাল আবেদীন তার ছেলে সোহেল আকবরকে নিয়ে লবণমাঠে লবণ তুলতে যান। এসময় বজ্রপাতে আহত হন সোহেল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধবহমান সময়
পরবর্তী নিবন্ধরাশেদ রউফ-এর অন্ত্যমিল