সাতকানিয়ায় পুত্রবধূর ছুরিকাঘাতে আহত শাশুড়ির মৃত্যু

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৫ জুন, ২০২১ at ৭:০৩ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় পুত্রবধূর ছুরিকাঘাতে আহত হওয়ার ৩ দিন পর শাশুড়ির মৃত্যু হয়েছে। নিহতের নাম রোকেয়া বেগম (৫৪)। গত সোমবার সন্ধ্যায় উপজেলার মৈশামুড়ার বাড়িতে ছুরিকাঘাতে আহত হন তিনি। এরপর চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যু হয় তার।
এদিকে শাশুড়িকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় পুত্রবধূ নাছমিন আকতারকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার খাগরিয়া ইউনিয়নের মৈশামুড়া মুন্দার পাড়ার ইলিয়াছ চৌধুরীর পুত্র গিয়াস উদ্দিনের সাথে তিন বছর আগে বিয়ে হয় নাছমিনের। তিনি রাঙ্গুনিয়ার রাজনগর ইউনিয়নের সাতগরিয়া পাড়ার কবির আহমদের মেয়ে। তাদের সংসারে এক সন্তান রয়েছে।
নিহতের পুত্র এবং নাছমিনের স্বামী ইলিয়াছের অভিযোগ, বিয়ের পর নিজের খেয়াল খুশিমতো চলতেন নাছমিন। এ নিয়ে শাশুড়ির সাথে তার ঝগড়া হতো। একাধিকবার এ নিয়ে নাছমিনের বাবা-মাকে বলা হয়েছে। সর্বশেষ গত ১০ জুন মেয়েকে বাড়িতে নিয়ে যান তারা।
এদিকে, সোমবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে শাশুড়িকে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন নাছমিন। একপর্যায়ে শাশুড়িকে মৃত ভেবে ফেলে রেখে ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় এলাকার লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, ছুরিকাঘাতে আহত শাশুড়ির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। আটক পুত্রবধূ কারাগারে রয়েছে। তাকে আমরা ৭ দিনের রিমান্ডে চেয়েছি। রবিবার রিমান্ডের শুনানি হবে।

পূর্ববর্তী নিবন্ধ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধ করতে বলল সরকার
পরবর্তী নিবন্ধকরোনায় পোল্ট্রি শিল্পে ধস