সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচার

সাতকানিয়ায় ১৭শ ইয়াবাসহ গ্রেপ্তার ৪

সাতকানিয়া প্রতিনিধি | বুধবার , ১৪ জুলাই, ২০২১ at ১০:৫৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় পৃথকভাবে অভিযান চালিয়ে ১ হাজার ৭শ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার, ভিডিও ক্যামেরা ও বঙ্গ টিভি নামের একটি চ্যানেলের আইডি কার্ড জব্দ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের সামনে এবং কেরানীহাট মেহফিল রেস্টুরেন্টের সামনে থেকে এসব ইয়াবা উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নিজেকে সাংবাদিক পরিচয় দেয়।
পুলিশ জানান, গতকাল ভোরে কক্সবাজার থেকে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের সামনে চেকপোস্ট স্থাপন করে যানবাহনে তল্লাশি শুরু করে। এসময় দ্রুতগামী একটি প্রাইভেট কারকে সিগন্যাল দিয়ে থামিয়ে যাত্রীদের দেহ তল্লাশিকালে তিন জনের কাছ থেকে ১ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হল- রাজবাড়ির বালিয়াকান্দির মধুপুরের আবদুর রাজ্জাকের পুত্র নেওয়াজ শরীফ শিশির (২৬), কুড়িগ্রামের নাগেশ্বরী কাওয়ালী তরি এলাকার ইউনুস আলীর পুত্র মো. আতাউর রহমান (২৭) ও মাদারীপুর সদরের কালিকাপুর চর নাচনার মৃত হারেজ জমাদারের পুত্র মো. আব্বাস আলী জমাদার (৩৮)।
এর আগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ কেরানীহাট মেহফিল রেস্টুরেন্টের সামনে থেকে ৫শ পিস ইয়াবাসহ সৈয়দ আলম নামের একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সৈয়দ আলম কঙবাজারের টেকনাফের হৃীলা মৌলভী বাজার আলী আকবর পাড়ার মৃত ইউসুফ আলীর পুত্র।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার ইয়াবা বিক্রেতা। এদের মধ্যে নেওয়াজ শরীফ শিশির নিজেকে বঙ্গ টিভির সাংবাদিক পরিচয় দেয়। তার পকেট থেকেও ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে আশ্রয়ণ প্রকল্পে চারা রোপণ
পরবর্তী নিবন্ধবান্দরবানে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করবে রেড ক্রিসেন্ট