সমুদ্রে একা লাফ দেওয়া ভয়ংকর ছিল

| রবিবার , ২২ মে, ২০২২ at ১০:৪৩ পূর্বাহ্ণ

কয়েক বছরে নিজের অনবদ্য অভিনয় দিয়ে নাট্যাঙ্গনে আলোচনায় রয়েছেন মুশফিক আর ফারহান। বছরজুড়েই গল্প নির্ভর নাটকে দেখা মিলে তাকে। এবার ঈদেও ফারহান অভিনীত সাতটি নাটক প্রচার হয়েছে। যা অন্তর্জালে প্রশংসা পাওয়ার পাশাপাশি এগিয়ে আছে ইউটিউব ভিউয়ে। এবারের ঈদের কাজ প্রসঙ্গে ফারহানের ভাষ্য, এবারের নাটকগুলোতে গল্প ও আমার চরিত্র ভিন্নধর্মী ছিল। খবর বাংলানিউজের।

লোকেশনে ভেরিয়েশন ছিল। প্রতিটা কাজ সময় নিয়ে খুব যত্নসহকারে করার চেষ্টা করেছি। যে সাতটা নাটক করেছি কোনোটাই আরামদায়ক কাজ ছিল না। প্রত্যেকটা কাজই কষ্ট করে করতে হয়েছে। চরিত্র নিয়ে গবেষণা করেছি। বিহাইন দ্য স্টোরি ছিল খুবই প্যাথেটিক।

ফারহানের ‘হাঙর’ নাটকের শুটিং হয়েছে কক্সবাজারে। এই নাটক প্রসঙ্গে অভিনেতার ভাষ্য, গরমের দিনে শুটকি পল্লিতে শুটিং করাটা খুবই টাফ ছিল। একটা দৃশ্য তো খুবই চ্যালেঞ্জিং ছিল আমার জন্য। সাগরের একটা জায়গায় গিয়ে লাফ দিতে হয়। সমুদ্রের ভেতর একা লাফ দেওয়া তো ভয়ংকর বিষয় ছিল। তিনি আরো বলেন, ঈদের ‘ভুলনা আমায়’র শুটিং হয়েছে বাগেরহাটে।

একবারে ধান খেতের ভেতর একটা শট ছিল। মারা যাওয়ার পর যেখানে আমাকে রেখে যায়। ধান খেতের পাশে কাঁদাতে শুয়ে থাকতে হয়েছে। ‘নসিব’ এ পুতুলের ড্রেস পরে ডান্স করতে হয়। ওই সময় প্রচুর রোদ ছিল। প্রচুর গরমের মধ্যে ওই ড্রেস পরে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টানা শট দিয়ে গিয়েছি।

পূর্ববর্তী নিবন্ধভারত থেকে আসছে ইমরানের হিন্দি গান
পরবর্তী নিবন্ধবসুন্ধরা কিংসকে উড়িয়ে দিল মোহনবাগান