সন্ধ্যার পরেই ঠিক করে টার্গেট ভোররাত পর্যন্ত চলে ছিনতাই

চক্রের আট সদস্য গ্রেপ্তার, ৫ ছোরা উদ্ধার

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৭ অক্টোবর, ২০২২ at ৫:০১ পূর্বাহ্ণ

সন্ধ্যা হলেই এক জায়গায় জড়ো হন তারা। এরপর টার্গেট ঠিক করে ভোররাত পর্যন্ত চলে ছিনতাই। সাধারণ লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাতিয়ে নেন সবকিছু। গত মঙ্গলবার রাত ১১টার দিকে চট্টগ্রাম নগরীর কোতোয়ালীর পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠের গণশৌচাগারের পাশ থেকে এ চক্রের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি ছোরা উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রেলস্টেশনের গণশৌচাগারের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, জয় বড়ুয়া (২১), মো. সোহেল (২৪), মো. জুনায়েদ (২৩), মো. বাচ্চু প্রকাশ বুলেট (৩৪), শহিদ হাওলাদার (৩৪), মো. রাসেল (২৪), মো. জাকির (২৯) ও মনির হোসেন (১৯)।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠের গণশৌচাগারের পাশে অন্ধকার স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে আট ডাকাতকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত কোতোয়ালী থানা এলাকায় ছিনতাই-ডাকাতি করে তারা।
গ্রেপ্তার আসামিদের মধ্যে ডাকাতি ও অস্ত্র আইনে জয় বড়ুয়ার বিরুদ্ধে ১০টি, সোহেলের বিরুদ্ধে ৩টি, বাচ্চু ওরফে বুলেটের বিরুদ্ধে ২টি, শহিদ হাওলাদারের বিরুদ্ধে ডাকাতি ১টি এবং রাসেলের বিরুদ্ধে ২টি ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

পূর্ববর্তী নিবন্ধবরিশালে বিএনপির সমাবেশের আগে ৪৮ ঘণ্টার বাস ধর্মঘটের ডাক
পরবর্তী নিবন্ধছুরিকাঘাতের ঘা না শুকাতে এসিড সন্ত্রাসের শিকার দুই যুবক