শ্বশুরবাড়ি বেড়াতে এসে দুর্বৃত্তের গুলিতে জামাই খুন

লামা প্রতিনিধি | বুধবার , ৫ জানুয়ারি, ২০২২ at ৬:৫০ পূর্বাহ্ণ

লামায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে দুর্বৃত্তদের গুলিতে মংক্যচিং মার্মা (৩৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। গত সোমবার রাত আনুমানিক ১টার দিকে লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের অংহ্লা পাড়াস্থ আথুইমং মার্মার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মংক্যচিং মার্মা রাঙামাটি জেলার রাজস্থলীর বাঙালখালী এলাকার কাঠালছড়া পাড়ার মৃত মংছুরি মার্মার ছেলে। প্রাথমিকভাবে এই হত্যাকাণ্ডের কারণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে মংক্যচিং পাহাড়ি আঞ্চলিক দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তবে কোন দলের সঙ্গে সম্পৃক্ত তা নিশ্চিত করতে পারেনি কেউ। চাঁদার টাকা ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে ধারণা স্থানীয়দের।
সূত্র জানায়, মংক্যচিং মার্মা সোমবার সন্ধ্যা ৭টার দিকে রাঙামাটি থেকে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়াস্থ শ্বশুর আথুইমং মার্মার বাডিতে বেড়াতে আসেন। রাত আনুমানিক ১টার দিকে ৬ অস্ত্রধারী ঘরে ঢুকে তাকে কাছ থেকে গুলি করে হত্যা করে। এসময় সন্ত্রাসীরা বারবার বলতে থাকে- আমাদের টাকা না দিয়ে কেন চলে আসছিস?
লামা থানার ওসি. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, নিহত মংক্যচিং আঞ্চলিক কোনো রাজনৈতিক দলের সদস্য কিনা সে বিষয়টি এখনো নিশ্চিত নই। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান মর্গে প্রেরণ করেছে। কারা কি কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি খুনীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধএকশ সিসিটিভির এক মাসের ফুটেজ দেখে শনাক্ত
পরবর্তী নিবন্ধচসিকের ইতিহাসে সবচেয়ে বড় প্রকল্প অনুমোদন