শোভনীয়ার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু ৫ আগস্ট

| বুধবার , ৩ আগস্ট, ২০২২ at ১১:৩৭ পূর্বাহ্ণ

মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের ব্যবস্থাপনায় কে এম এজেন্সী ও মেসার্স বাকলিয়া কন্সট্রাকশনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় আসর আগামী ৫ আগস্ট থেকে কলেজিয়েট স্কুল মাঠে শুরু হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

উদ্বোধক থাকবেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস। বিশেষ অতিথি থাকবেন স্পন্সর প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সিজেকেএস কাউন্সিলর মশিউল আলম স্বপন ও মো. সোলেমান। উদ্বোধনী দিনে বিকাল সাড়ে তিনটায় মাঠে নামবে সন্দ্বীপ ফুটবল একাডেমি ও কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি। ১৬ দলের অংশগ্রহণে নক-আউট পদ্ধতির টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল এম এ আজিজ স্টেডিয়ামের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের আয়োজন করেন আয়োজকরা।

টুর্নামেন্ট পরিচালনা কমিটি চেয়ারম্যান গোলাম মো. জোবায়ের সভাপতিত্বে এবং সমন্বয়কারী মো. মোশাররফ হোসেন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন স্পন্সর প্রতিষ্ঠান মেসার্স বাকলিয়া কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী মো. সোলেমান, সচিব ইয়াসির আরাফাত। এই সময় উপস্থিত ছিলেন মো. আলমগীর, মহসিন সাজু, মানিক, শাহ আলম ভূঁইয়া, মীর মো. ইকবাল, জোবায়ের বাশার, আলোউদ্দীন ভূইয়া, শাহাবুদ্দিন, ইসমাইল, সাইমন প্রমুখ। অনুষ্ঠানে জানানো হয় টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছো ১২ লক্ষ ২৫ হাজার টাকা। আসরে চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ নগদ ১.৩০ হাজার টাকা, রার্নারআপ দলকে ট্রফিসহ ৮০ হাজার টাকা, সেরা খেলোয়াড় এবং সেরা গোলদাতা ১০,০০০ টাকা সহ লক্ষাধিক টাকার পুরস্কার রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ১৭ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড
পরবর্তী নিবন্ধপ্রিমিয়ার ও ১ম বিভাগ ফুটবল লিগের দলবদল ১০ আগস্ট থেকে