শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নৈতিকতাও শিখতে হবে

পতেঙ্গা মানব কল্যাণ সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ

| শনিবার , ২২ জানুয়ারি, ২০২২ at ১২:০৮ পূর্বাহ্ণ

‘জয় হোক মানবতার, মানুষ মানুষের জন্য’- স্লোগানকে ধারণ করে পতেঙ্গা মানব কল্যাণ সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচি শুক্রবার সকালে কাটগড়স্থ একটি কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে। এতে ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীর হাতে স্কুল ব্যাগ, কলম, খাতা ও জ্যামিতি বক্সসহ নানা শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়।

এডভোকেট হুমায়ন কবিরের সভাপতিত্বে ও এস এম সাজ্জাদ আলম মুন্নার পরিচালনায় এতে বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপদেষ্টা মোজাহারুল ইসলাম, মো. নাছির আলম, দাতা সদস্য ওয়াহিদ হাসান, মো. আবু জাফর, সদস্য দেলোয়ার হোসাইন।

উপস্থিত ছিলেন পতেঙ্গা মানব কল্যাণ পরিচালনা পর্ষদের কার্যকরী সভাপতি মো. ইকবাল, সহ সভাপতি নেছার উদ্দিন সোহেল, সহ সাধারণ সম্পাদক রুবেল সাজ্জাদ, অর্থ সম্পাদক জাবেদ পারভেজ, বেলাল হোসেন, এডভোকেট ওমর ফারুক রানা, শেখ শহিদুল ইসলাম, হেলাল উদ্দিন রুমেল, ইমরান, সদস্য জাবেদ, রুমান, রাশেদ খান, মোর্শেদ, সিরাজুল হক, জুয়েল, মনির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, একটা জাতি যদি শিক্ষিত না হয় তবে সে জাতি কখনও সামনের দিকে এগিয়ে যেতে পারে না। আর শিক্ষার্থীদের শুধু লেখাপড়া শিখলে হবে না, লেখাপড়ার সাথে সাথে নৈতিকতাও শিখতে হবে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধইয়াবার পথ ধরেই আসছে ভয়ঙ্কর ক্রিস্টাল মেথ