শাহ সুফি সৈয়দ আহমদ উল্লাহ (ক.) এর চান্দ্রবার্ষিকী ওরশ

| বৃহস্পতিবার , ৩০ জুন, ২০২২ at ১০:৪৮ পূর্বাহ্ণ

মাইজভাণ্ডার দরবারের সাজ্জাদানশীন মওলানা শাহ সুফি সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.) এঁর সভাপতিত্বে গত ২৮ জুন গাউছুল আজম মাইজভাণ্ডারী মওলানা শাহ সুফি সৈয়দ আহমদ উল্লাহ (ক.) এর চান্দ্রবার্ষিকী ওরশ শরীফ অনুষ্ঠিত হয়। গাউছুল আজম মাইজভাণ্ডারী (ক.) কর্তৃক প্রবর্তিত উছুলে ছাবয়া হচ্ছে অত্যন্ত সহজ এবং মানুষের জন্য সহজেই পালনীয় একটি আত্মশুদ্ধি পদ্ধতি।

এই উছুলে ছাবয়ার মাধ্যমে একজন মানুষ তার আত্মাকে পরিশুদ্ধ করে নিতে পারেন। আর একটি পরিশুদ্ধ আত্মার মাধ্যমেই কেবল একজন বান্দা পারে তার সৃষ্টিকর্তার সাথে সরাসরি সম্পর্ক স্থাপন করতে। মাহফিলে মাইজভাণ্ডার দরবার শরীফের নায়েব সাজ্জাদানশীন সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী এ কথা বলেন।

মাহফিলে বক্তব্য দেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের চেয়ারম্যান কাযী মুহাম্মদ মুঈনুদ্দীস আশরাফী, শায়খ মুহাম্মদ মুহিউদ্দীন আযহারী, ব্যাংকার মওলানা মুহাম্মদ আবুল মনছুর।

মাহফিলে মিলাদ, তাওয়াল্লোদে গাউছিয়া ও জিকির পরিচালনা করেন শাহ এমদাদীয়া কেন্দ্রীয় কার্যকরী সংসদের দারুত তায়ালীমের প্রধান শিক্ষক মওলানা জয়নাল আবেদীন ছিদ্দিকী। আখেরী মুনাজাত পরিচালনা করেন সাজ্জাদানশীন মওলানা শাহ সুফি সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.)। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে বিট পুলিশিং সভা
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে চোলাইমদসহ আটক ২