শাহ আমানত বিমানবন্দরে দুটি ফ্লাইটের যাত্রা বাতিল

ইঞ্জিনে ত্রুটি

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৩০ সেপ্টেম্বর, ২০২২ at ৬:৫০ পূর্বাহ্ণ

ইঞ্জিনে ত্রুটিজনিত কারণে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুটি ফ্লাইটের যাত্রা বাতিল হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ফ্লাইট দুটির একটি দুবাইগামী ফ্লাইট দুবাই এয়ারওয়েজের, দ্বিতীয়টি মাস্কটগামী বাংলাদেশ বিমানের ফ্লাইট ছিল।
ফ্লাইট বাতিলের বিষয়ে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের এক কর্মকর্তা জানান, রাত ৮টা ২৬ মিনিটের দিকে ফ্লাই দুবাইয়ের উড়োজাহাজটি বিমানবন্দরে অবতরণ করে। ফিরতি ফ্লাইটে (এজেড৫৯১) ১৮০ যাত্রী নিয়ে রাত সাড়ে নয়টার দিকে উড়োজাহাজটির দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। ইঞ্জিনে ত্রুটি থাকায় তা সম্ভব হয়নি।
তিনি আরও বলেন, অবতরণের কিছুক্ষণ পর পাইলট দেখেন ইঞ্জিনের ভেতর কিছু একটা রয়েছে। পরে তিনি কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এখানে যেহেতু ইঞ্জিনিয়ারিং সুবিধা নেই, তাই যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে ফ্লাইটটি বাতিল করা হয়। সকালের ফ্লাইটে দুবাই থেকে ইঞ্জিনিয়াররা এসে দেখবেন। ফ্লাইট বাতিল হওয়ায় তারা যাত্রীদের বিভিন্ন হোটেলে রেখেছে। যাদের বাড়ি আশপাশে তারা বাড়ি চলে যাবেন। এদিকে ইঞ্জিনে ত্রুটি থাকায় বাংলাদেশ বিমানের মাস্কটগামী একটি ফ্লাইটও বাতিল করা হয়েছে। শুক্রবার সকালে ইঞ্জিনিয়াররা এসে বিষয়টি দেখবেন। ২৫৪ যাত্রী নিয়ে বাংলাদেশ বিমানের ফ্লাইটটির ওমানের মাস্কট যাওয়ার কথা ছিল।

পূর্ববর্তী নিবন্ধশুধু ভুলত্রুটি নয়, জাতির অর্জনের চিত্র সঠিকভাবে প্রকাশ গণমাধ্যমের দায়িত্ব : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধতত্ত্বাবধায়ক সরকারের চিন্তা মাথা থেকে নামিয়ে ফেলুন : কাদের