শামীম ওসমান কীভাবে মাঠে থাকবেন, প্রশ্ন আইভীর

| বুধবার , ১২ জানুয়ারি, ২০২২ at ৬:১১ পূর্বাহ্ণ

সংসদ সদস্য শামীম ওসমানের ভোটের মাঠে থাকার ঘোষণা নিয়ে প্রশ্ন তুলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, উনি (শামীম ওসমান) কীভাবে (মাঠে) থাকবেন? উনি না একজন সংসদ সদস্য! আচরণবিধি লঙ্ঘন হবে উনি যদি মাঠে থাকেন। নারায়ণগঞ্জের প্রভাবশালী ওসমান পরিবারের সদস্য শামীম সোমবার রীতিমতো সংবাদ সম্মেলন করে ‘দলীয় প্রতীক নৌকার’ পক্ষে মাঠে নামার ঘোষণা দেন, যদিও আইভীর সঙ্গে তার রাজনৈতিক দ্বন্দ্ব দীর্ঘদিনের। খবর বিডিনিউজের।
এ বিষয়ে প্রশ্ন করলে নৌকার প্রার্থী আইভী গতকাল মঙ্গলবার সাংবাদিকদের বলেন, যেভাবে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাতে কি আপনি মনে করেন, ভোটের চারদিন আগে তাদের কারো প্রয়োজন আছে? আমাকে আমার ভোটার জনগণকে নিয়েই থাকতে দেন। এদিন নগরীর ১২ নম্বর ওয়ার্ডে খানপুরে গণসংযোগ করেন গত ১০ বছর ধরে সিটি মেয়রের দায়িত্ব পালন করে আসা আইভী।
তিনি বলেন, আমি আবারো গণমাধ্যমকে বলি, আমার আস্থা সবসময়ই ছিল আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা ওপরে। আমার আস্থা আমার দল আওয়ামী লীগের প্রতি, আমার আস্থা জনগণের প্রতি। প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের আনা অভিযোগের বিষয়েও কথা বলেন আইভী।

পূর্ববর্তী নিবন্ধ২৪ ঘণ্টার মধ্যেই ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি: তৈমুর
পরবর্তী নিবন্ধহতাশার পরাজয়ে বড় প্রাপ্তি লিটনের সেঞ্চুরি