লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ৭ জুন, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে বিদ্যুৎস্পৃষ্টে হীরা রাণী দে (২৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সুখছড়ি উত্তর হিন্দু পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার রিকশাচালক সুমন দাশের স্ত্রী ও কক্সবাজার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বরইতলী হিন্দু পাড়ার বানু কান্তি দে’র মেয়ে। তিনি এক কন্যাসন্তানের জননী।

স্থানীয়রা জানান, সকালে স্বামী-স্ত্রী উভয়ে স্থানীয় একটি মন্দিরে প্রার্থনা করতে যান। কিছুক্ষণ পর স্বামী তার স্ত্রীকে ব্যাটারিচালিত রিক্সা চার্জে দেয়ার জন্য বসতঘরে পাঠিয়ে দেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হন গৃহবধূ হীরা রাণী দে। আশপাশের লোকজন বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের হাতে বিদ্যুৎস্পৃষ্টের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া মাথায় ফোঁলাও রয়েছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়েছেন। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধআহতদের চিকিৎসার জন্য ৫০ লাখ টাকার সহায়তা সাইফ পাওয়ারটেকের
পরবর্তী নিবন্ধঋণের টাকায় সবজি চাষ কেটে নষ্ট করেছে দুর্বৃত্ত