আহতদের চিকিৎসার জন্য ৫০ লাখ টাকার সহায়তা সাইফ পাওয়ারটেকের

কন্টেনার ডিপোয় বিস্ফোরণ

| মঙ্গলবার , ৭ জুন, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের চিকিৎসা সেবায় পাশে দাঁড়িয়েছে সাইফ পাওয়ারটেক লিঃ। আহতদের সুচিকিৎসায় পঞ্চাশ লক্ষ টাকার অনুদান দিয়েছে সাইফ পাওয়ারটেক লিমিটেড। গতকাল সোমবার প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ডে আহতদের দেখতে যান এবং তাদের খোঁজ খবর নেন। এ সময় তিনি হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম হাসানের সাথে সাক্ষাত করেন।

তিনি বলেন, যেহেতু চট্টগ্রাম বন্দরে আমরা শতকরা ষাটভাগ কন্টেনার হ্যান্ডেলিং করি সেহেতু আমাদের কিছু দায়বদ্ধতা রয়েছে। সে দাবদ্ধতা থেকে এবং প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আমরা ছুটে এসেছি আহতদের সেবায় সহযোগিতা করতে। তিনি তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে রোগীদের চিকিৎসায় পঞ্চাশ লাখ টাকা অনুদান ঘোষণা করেন।

এসময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম হাসান, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মো. আলমগীর, সাইফ পাওয়ারটেক লিমিটেডের পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসাইন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, বিএমএ সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কাস্টমসে আজ সিএন্ডএফ এজেন্টের পূর্ণ দিবস কর্মবিরতি
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু