লোহাগাড়ায় ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ৩

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ১৯ অক্টোবর, ২০২২ at ৬:১৩ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় ইনামুল করিম প্রকাশ হিরু (২২) নামে এক চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টার ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ইনামুল করিম উপজেলার কলাউজান ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলাউজান হলু সিকদার পাড়ার মো. কছিরের পুত্র। ঘটনার পর অভিযুক্ত তিন ব্যক্তিকেই গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনায় আহতের মা কামরুন্নাহার (৪১) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হল, পার্বত্য বান্দরবানের লামা উপজেলার নয়া পাড়ার মো. জালাল উদ্দিনের পুত্র মো. হেলাল উদ্দিন (২২), কক্সবাজারের পেকুয়া থানার উজানটিয়া ইউনিয়নের সুতাচোরা আতর আলী পাড়ার মো. ছমি উদ্দিনের পুত্র মো. শাকিল (১৯) ও একই থানার মগনামা ইউনিয়নের মঠকাভাঙা নুর বর বাড়ির ইয়াকুব নবীর পুত্র আব্দুল নবী ছোটন (১৯)।

জানা যায়, আহত ইনামুল করিম প্রকাশ হিরু মোটরসাইকেলযোগে বিভিন্ন স্থানে ভাড়ায় যাত্রী আনা-নেয়া করেন। গত সোমবার দুপুর আড়াইটার দিকে পার্বত্য লামা উপজেলার কেয়াজুপাড়া এলাকা থেকে ভাড়া করে পেকুয়া থানাধীন রাস্তার মাথা নামক স্থানে নিয়ে যায় অভিযুক্ত হেলাল ও শাকিল। সেখানে এক ঠিকাদারের কাছ থেকে পাওনা টাকা নিয়ে পুনরায় কেয়াজুপাড়া চলে আসবে বলে রাত ৮টা পর্যন্ত মোটরসাইকেল চালককে অপেক্ষায় রাখে তারা। কিছুক্ষণ পর সেখান থেকে আব্দুল নবী নামে আরো একজনকে সাথে করে একই মোটরসাইকেলযোগে কেয়াজুপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়। রাত সাড়ে ৯টার দিকে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কেইসারজোড়াস্থ নির্জনস্থানে পৌঁছালে জোরপূর্বক মোটরসাইকেল থামিয়ে চাবি নিয়ে ফেলার চেষ্টা করে। চাবি দিতে না চাইলে অভিযুক্তরা ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় আহত মোটরসাইকেল চালক ইনামুল করিমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে পালিয়ে যাবার সময় হেলালকে আটক করে পুলিশে দেন। পরে পালিয়ে যাওয়া অপর দুইজনকে স্থানীয়দের সহযোগিতায় একই এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে গ্রেপ্তার ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধস্টিল মিলকে লাখ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধ১২ দোকানদারের বিরুদ্ধে মামলা, জরিমানা