লোহাগাড়ায় মাদ্রাসা শিক্ষক ও স্ত্রী-বোনকে মারধর, মামলা

পূর্ব বিরোধ

লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ৮:৫৭ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় মাদ্রাসা শিক্ষক ও তার স্ত্রী এবং বোনকে মারধরের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী মো. ওসমান গণী (৫১) ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গৌড়স্থান মাঝের পাড়ার মৃত আবদুর রহিমের পুত্র ও গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদ্রাসার শিক্ষক। মামলায় ছয়জনকে এজাহারভুক্ত ও চারপাঁচ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামিদের সাথে দীর্ঘদিন যাবত পৈতৃক সম্পত্তি ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গত ১৭ এপ্রিল রাতে মাদ্রাসা শিক্ষক ওসমান গণি গ্রাম্য চায়ের দোকানে চা পান করতে যান। রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে ইউনিয়নের মাঝের পাড়ার এক মুদির দোকানের সামনে গতিরোধ করে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র নিয়ে তাকে আঘাত করে। তার চিৎকারে স্ত্রী জোসনা আক্তার রুবি (৪৫) ও বোন কমরুন্নাহার (৩২) এগিয়ে আসলে তাদেরকেও রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাই এডুকেশন সোসাইটি চট্টগ্রামের ঈদ পুনর্মিলনী
পরবর্তী নিবন্ধমহামুনি এংলো পালি উচ্চ বিদ্যালয়ে এসএসসি ৮৭ ব্যাচের পুনর্মিলনী