লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৬ এপ্রিল, ২০২৪ at ৬:৫২ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় জেসমিন আক্তার (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পহরচান্দা এলাকায় এই ঘটনা ঘটে। জেসমিন আক্তার একই এলাকার আবুল কালামের স্ত্রী ও একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গৌড়স্থান নতুন বাজার এলাকার আবদুল গফুরের কন্যা।

নিহতের মা হাসন বানু জানান, প্রায় ৮ বছর পূর্বে তার মেয়ের সাথে পহরচান্দা এলাকার আবুল কালামের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা স্বামীস্ত্রী উভয়ে সুখে দাম্পত্য জীবন অতিবাহিত করে আসছেন। ঘটনারদিন প্রতিবেশি জনৈক আবুল কাশেমের স্ত্রী তার স্বামীর সাথে পরকিয়ার অভিযোগ এনে মারধর করেন। তারপর তার মেয়ের মুখে বিষ ঢেলে দেয়। এরপর তারা মেয়ে বিষপান করেছে বলে প্রচার করেন। ঘটনার সময় তার মেয়ের স্বামী ও শাশুড়ি বাড়িতে ছিলেন না। পরে আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে সেখানে গিয়ে তার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তার মেয়ের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মান্নান জানান, জেসমিন আক্তার নামে এক গৃহবধূর মৃত্যুর খবর শুনেছি। তবে তার মৃত্যুর সঠিক কারণ জানতে পারি নাই। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় ইয়াবা ও বাইকসহ কারবারি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধরেলের সিগনাল কাজে ব্যবহৃত ব্যাটারি চুরি, পরে উদ্ধার