লাল শাড়ি পরে আগুন পান বিক্রি করছেন প্রভা

| শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ১১:২২ পূর্বাহ্ণ

টুকটুকে লাল শাড়ি পরে মায়াবিনী হয়ে পান বিক্রি করছেন একজন সুন্দরী নারী। তাও আবার সাধারণ পান নয়, আগুন পান। ভালো করে খেয়াল করলে দেখা যায় এই নারী আর কেউ নন, তিনি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তবে প্রভা বাস্তবে পান বিক্রি করছেন না, এটি নাটকের চরিত্রের প্রয়োজনেই করেছেন এই অভিনেত্রী। তবে এমন চরিত্রে দেখা যাবে ‘লাইলী মজনুর পানের দোকান’ নামের নাটকে। খবর বাংলানিউজের।

জানা গেছে, এই নাটকে লাইলীর ভূমিকায় অভিনয় করেছেন প্রভা। তার বিপরীতে মজনু রূপে অভিনয় রয়েছেন মোশাররফ করিম। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তাইফুর জাহান আশিক। ইতোমধ্যে নাটকটির একটি টিজার প্রকাশ হয়েছে। সেখানে দেখা যায়, প্রভা ও মোশাররফ করিম দু’জনেই পানের দোকানদার। পান বিক্রি নিয়ে তাদের মধ্যে প্রতিযোগিতা চলতে থাকে। এর মাঝেই নানা হাস্যরসাত্মক ঘটনা ঘটতে থাকে।

প্রভা ও মোশাররফ করিম ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন মুকুল সিরাজ, ইকবাল, আনিসুল হক বরুণ, সূচনা শিকদার, আনোয়ারসহ অনেকে। নির্মাতা সূত্রে জানা যায়, আসছে ঈদুল ফিতরে হিয়া এন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলে ‘লাইলী মজনুর পানের দোকান’ নাটকটি প্রচার হবে।

পূর্ববর্তী নিবন্ধ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখতে গিয়ে গুলিবিদ্ধ যুবক
পরবর্তী নিবন্ধশ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশকেই ফেবারিট মানছেন মাশরাফি