লম্বা বিরতির পর বাংলা সিনেমায় রাখি গুলজার

| শনিবার , ২ ডিসেম্বর, ২০২৩ at ১১:১৯ পূর্বাহ্ণ

দীর্ঘ বিরতির পর কলকাতার পরিচালক জুটি নন্দিতা রায়শিবপ্রসাদ মুখার্জির নতুন সিনেমার মাধ্যমে বাংলার পর্দায় ফিরছেন রাখি গুলজার। গতকাল শুক্রবার প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশনের ফেইসবুক পেইজ থেকে ‘আমার বস’ নামের সিনেমার ঘোষণা এসেছে। ক্যাপশনে লেখা, “রক্তবীজ পঞ্চাশ দিনের পথেবিশ্বজুড়ে রক্তবীজের রমরমা এখনও অব্যাহত, আর ইতিমধ্যেই শুরু হতে চলেছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জির নতুন সিনেমা, আরও একটা নতুন গল্প, আবারও একটা নতুন চমক। “সিনেমার নাম ‘আমার বস’। এই নতুন পথ চলায় আমাদের সাথে থাকছেন শ্রদ্ধেয়া রাখি গুলজার, শিবপ্রসাদ মুখার্জি ও শ্রাবন্তী চ্যাটার্জি। শুটিং শুরু জানুয়ারি মাসে।

আশা করি প্রত্যেকবারের মত এবারও আপনাদের পাশে পাব।” এই সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন নন্দিতা রায়। যেখানে নাম ভূমিকায় দেখা যাবে রাখি গুলজারকে এবং অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এছাড়া সিনেমায় শিবপ্রসাদকে শুধু পরিচালক হিসাবে নয়, অভিনেতা হিসেবেও পাওয়া যাবে। খবর বিডিনিউজের।

রাখির প্রত্যাবর্তন প্রসঙ্গে শিবপ্রসাদ বলেন, “আমাদের সব সিনেমা ওনার দেখা, সবচেয়ে প্রিয় হামি’। আমাদের পরের সিনেমার মুখ্য চরিত্র উনি। বলতে পারেন একটা ইচ্ছেপূরণ। আজকের সকালটা স্পেশাল।” রাখি গুলজার অভিনীত শেষ বাংলা সিনেমা গৌতম হালদারের ‘নির্বাণ’। ‘নির্বাণ’ খুব বেশি দর্শকের দেখার সুযোগ হয়নি। কারণ উৎসবে প্রদর্শিত হলেও প্রেক্ষাগৃহে আসেনি সিনেমাটি। সেই অর্থে ঋতুপর্ণ ঘোষের ২০০৩ সালের সিনেমা ‘শুভ মহরত’ এর দুই দশক পর ফের বাংলার পর্দায় ফিরছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধকলকাতা চলচ্চিত্র উৎসবে ‘থিম সং’ গাইবেন অরিজিৎ
পরবর্তী নিবন্ধঐশ্বরিয়ার সংসারে ভাঙনের সুর!