লন্ডন মাতালেন ক্লোজআপ তারকা রাশেদ

| রবিবার , ১৩ মার্চ, ২০২২ at ১০:৪৭ পূর্বাহ্ণ

ক্লোজআপ ওয়ান তারকা রাশেদ এরই মধ্যে নিজের সংগীত প্রতিভার প্রমান দিয়েছেন। বিশেষ করে ‘মা’ শিরোনামে গানটি গেয়ে তিনি দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার দরদী কন্ঠের গান মোহিত করে দর্শকদের। করোনার কারনে দীর্ঘ প্রায় দুই বছরেরও বেশি সময় অন্যদের মত কঠিন সময় পার করেছেন সংগীত জগতের এই তারকা। তবে তার কন্ঠের জাদুতে বিমোহিত করে রেখেছেন দর্শকদের। এখন লন্ডন মাতাচ্ছেন চট্টগ্রামের এই শিল্পী। গত ২৪ ফেব্রুয়ারি তিনি লন্ডন যান। সেখানে আইওএন টিভির আয়োজনে বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পুর্তি উপলক্ষে এক কনসার্টে অংশ নেন রাশেদ। প্রথমবারের মত লন্ডনে গিয়ে রাশেদ পেয়েছেন দর্শকদের দারুণ ভালোবাসা। যদিও তার সাথে কনকচাঁপা, সাব্বিরের মত শিল্পীরা রয়েছেন। রাশেদ জানান, লন্ডনে বাঙালিরা দারুণ উপভোগ করেছে তার গান। বিশেষ করে ‘মা ’ শিরোনামের গানটির জন্য তার কাছে প্রচুর অনুরোধ এসেছে।
রাশেদ জানান বিশ্বের যেখানে বাঙালি রয়েছে সেখানে বাংলা গানের কদর রয়েছে। গত ৬ মার্চ দ্বিতীয় কনসার্ট করেছেন রাশেদ এবং অন্য শিল্পীরা। আগামীকাল সোমবার লন্ডন সফরে শেষ কনসার্টটি করবেন রাশেদ।
রাশেদ জানান বিদেশে বাঙালিদের সামনে গান গাইতে খুব ভাল লাগে। সে সাথে চট্টগ্রামের সংস্কৃতিকে অন্যদের সাথে পরিচয় করিয়ে দিতে পারি।

পূর্ববর্তী নিবন্ধ‘চিটার অ্যান্ড জেন্টেলম্যান’
পরবর্তী নিবন্ধচাঁদে জমি কিনলেন তারা তিনজন!