লক্ষ্য তৃণমূলে দলকে গতিশীল করা

মহানগর আ. লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান উদ্বোধন আজ

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৫ মে, ২০২২ at ৬:৩১ পূর্বাহ্ণ

কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তৃণমূল পর্যায়ে দলকে গতিশীল করতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ বুধবার সকাল ১০টায় কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন হলে নগরীর প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে এই কার্যক্রম উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। বিশেষ বক্তা থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বে) হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি প্রমুখ।

সভায় সভাপতিত্ব করবেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। অনুষ্ঠানে প্রতিটি ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক এবং ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের উপস্থিত থাকার জন্য এবং হলে প্রবেশের পূর্বে কার্ড সংগ্রহের জন্য মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন আহ্বান জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধফিরেছে পাটের সুদিন, দরকার এখন কেবল নিরবচ্ছিন্ন উৎপাদন
পরবর্তী নিবন্ধদুই গাড়ির মাঝে চাপা পড়ে আহত হেলপারের মৃত্যু