র‌্যাংকস এফসির গ্রিনউড প্রকল্পের নির্মাণ শুরু

| মঙ্গলবার , ৩ নভেম্বর, ২০২০ at ১১:০১ পূর্বাহ্ণ

নগরীর অভিজাত নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে র‌্যাংকস এফসি প্রপার্টিজের অভিজাত আবাসন প্রকল্প গ্রিনউডের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে নাসিরাবাদ হাউজিং সোসাইটির ৪ নম্বর সড়কের ২০ নম্বর প্লটে, মহানগরীর বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে নির্মাণ কাজ শুরু করে র‌্যাংকস এফসি কর্তৃপক্ষ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাংকস এফসি প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমেদ ফারুক চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন, প্রকল্পের ভূমি মালিক হাবিবুর রহমান, নাসিরাবাদ হাউজিং সোসাইটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিচ, চিটাগাং
কো-অপারেটিং হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।
নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে র‌্যাংকস এফসি প্রপার্টিজের গ্রিনউড প্রকল্পটি একটি বিলাসবহুল নান্দনিক আবাসন প্রকল্প হিসেবে নির্মিত হবে।
৯ তলা এই আবাসন প্রকল্পে ১৬টি ফ্ল্যাট থাকবে। নিরিবিলি পরিবেশ ও সবুজ প্রকৃতিকে প্রাধান্য দিয়ে আধুনিক বসবাসের সব সুযোগ সুবিধা সম্বলিত হবে এই আবাসন প্রকল্পটি।
প্রকল্পটির আর্কিটেকচারাল ডিজাইন করেছে ইনস্পেস আর্কিটেক্ট। ২০২২ সালের মধ্যেই এই আধুনিক প্রকল্পটির নির্মাণ কাজ সম্পন্ন করে গ্রাহকদের কাছে হস্তান্তরের আশা প্রকাশ করেছেন র‌্যাংকস এফসি কর্তৃপক্ষ। নির্দিষ্ট সময়ের মধ্যেই গ্রিনউড প্রকল্পের ফ্ল্যাট বুঝে পাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন ভূমি মালিক হাবিবুর রহমান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিজিএমইএর দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধস্বেচ্ছাসেবক দলকে তৃণমূলে সুসংগঠিত করার বিকল্প নেই