রেডিসন ব্লুতে প্রি রামাদান এক্সিবিশন শেষ হচ্ছে আজ

| শনিবার , ১১ মার্চ, ২০২৩ at ৪:৩২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউতে গত ৯ মার্চ বৃহস্পতিবার শুরু হয়েছে প্রি রামাদান এক্সিবিশন। নিত্যনতুন ফ্যাশনকে রাঙিয়ে দিতে এবং আধুনিক লাইফস্টাইল সর্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মধ্যে ছড়িয়ে দিতে এ আয়োজন অভিনন্দনযোগ্য। এক্সিবিশনে অংশ নিয়েছেন ঢাকা, চট্টগ্রাম ও আন্তর্জাতিক পর্যায়ের স্বনামধন্য ৮০ জনেরও বেশি উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার, স্বনামধন্য ব্র্যান্ড প্রতিষ্ঠান ও জুয়েলারি এক্সপার্ট।

এই এক্সিবিশন প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা এবং সিইও মানজুমা মোর্শেদসহ নারী উদ্যোক্তা নেতৃবৃন্দ।

এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের সিইও মানজুমা মোর্শেদ বলেন, উদ্যোক্তা এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টির লক্ষ্যে এই এক্সিবিশন আয়োজন করা হয়েছে। এই এক্সিবিশনের মাধ্যমে উদ্যোক্তারা যেভাবে বর্তমান ফ্যাশন এন্ড লাইফ স্টাইলের আধুনিকতার ছোঁয়ায় ছড়িয়ে দিবে ক্রেতাদের মাঝে, ঠিক তেমনি উদ্যোক্তাদের বিগত বছরগুলোতে স্থবির হওয়া ব্যবসায় গতি আসবে, ফিরবে প্রাণ।

এই এক্সিবিশনে ৮০ জন উদ্যোক্তা অংশ নিয়েছেন। এই এক্সিবিশনের অন্যতম দিক হলো অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলে হলেন নারী উদ্যোক্তা। প্রদর্শনীর পৃষ্ঠপোষকদের মধ্যে অন্যতম গোল্ড স্পন্সর মুন্নু সিরামিক এবং মিডিয়া পার্টনার দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড। এই প্রদর্শনীর সুবাদে আগামী পুরো বছরের গ্রাহক তৈরিতে সাহায্য হবে এই সকল উদ্যোক্তাদের। আজ শনিবারও সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত এই এক্সিবিশন সকলের জন্য উন্মুক্ত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধ৮ বছরেও হয়নি চালু
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ওয়াসার পানিতে বেড়েছে লবণাক্ততা