রেডিসনে তিন দিনব্যাপী ফ্যাশন অ্যান্ড লাইফ স্টাইল এক্সপো শুরু আজ

| বৃহস্পতিবার , ১৩ অক্টোবর, ২০২২ at ৬:৫২ পূর্বাহ্ণ

আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউতে ‘ফ্যাশন অ্যান্ড লাইফ স্টাইল এক্সপো ২০২২’। নিত্যনতুন ফ্যাশনকে রাঙিয়ে দিতে এবং আধুনিক লাইফস্টাইল সর্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মধ্যে ছড়িয়ে দিতেই এ আয়োজন। এক্সপোতে অংশ নিচ্ছে ঢাকা, চট্টগ্রাম ও আন্তর্জাতিক পর্যায়ের স্বনামধন্য ৭০ জন উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার, নামী-দামি ব্র্যান্ড প্রতিষ্ঠান ও জুয়েলারি এক্সপার্ট।
এম অ্যান্ড এম বিজনেসের সিইও মানজুমা মোর্শেদ বলেন, উদ্যোক্তা এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টির লক্ষ্যে এই এক্সিবিশনের আয়োজন করা হয়েছে। এই এক্সিবিশনের মাধ্যমে উদ্যোক্তারা বর্তমান ফ্যাশন অ্যান্ড লাইফ স্টাইলের আধুনিকতার ছোঁয়া ছড়িয়ে দিতে সক্ষম হবে ক্রেতাদের মাঝে, ঠিক তেমনি উদ্যোক্তাদের বিগত বছরগুলোতে স্থবির হওয়া ব্যবসায় গতি ফিরে আসবে। এই এক্সিবিশনে ৭০ জন উদ্যোক্তা অংশ নিচ্ছেন।
তিন দিনব্যাপী আয়োজনে প্রধান অতিথি হিসেবে ফ্যাশন অ্যান্ড লাইফ স্টাইল এক্সপো আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন চিটাগং চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মাহবুবুল আলম। বিশেষ অতিথি থাকবেন মাটি-টা’র চেয়ারম্যান ডা. মুনাল মাহবুব। পৃষ্ঠপোষকদের মধ্যে অন্যতম প্লাটিনাম স্পন্সর মালিহা ইব্রাহিম স্টুডিও অ্যান্ড সেলুন, গোল্ড স্পন্সর খাদি ঘর এবং ব্রোঞ্জ স্পন্সর ভেনেটো ফার্নিচার।
এই প্রদর্শনীর উল্লেখযোগ্য দিক হলো অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলে নারী উদ্যোক্তা। এই প্রদর্শনীর সুবাদে আগামীদিনের গ্রাহক তৈরিতে সাহায্য হবে এসব উদ্যোক্তাদের। আজ, আগামীকাল শুক্রবার ও শনিবার সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত এই এক্সপো সকলের জন্য উন্মুক্ত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধবাবাকে হাসপাতালে ভর্তি করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু
পরবর্তী নিবন্ধবিএনপির অপপ্রচার মিথ্যা প্রমাণিত হলো জাতিসংঘের ভোটে : তথ্যমন্ত্রী