রাসুলুল্লাহ (সা.) এর আদর্শ অনুসরণই প্রকৃত ধর্মাচার

মঈনুদ্দীন শাহ মাদরাসায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুজন

| মঙ্গলবার , ১৮ অক্টোবর, ২০২২ at ৫:৩৫ পূর্বাহ্ণ

রাসুলুল্লাহ (সা.) এর আদর্শ অনুসরণই প্রকৃত ধর্মাচার বলে মত প্রকাশ করেছেন হযরত শাহ্‌ছুফী মঈনুদ্দীন শাহ্‌ (র.) দাখিল মাদ্‌রাসা গভর্নিং বডির সভাপতি ও সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।
গতকাল সোমবার পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কেরাত, হামদ, নাতে রাসুল (সা.) ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উক্ত মত প্রকাশ করেন তিনি।
এ সময় তিনি বলেন রাসুলুল্লাহর পরিপূর্ণ জীবনাচরণই হচ্ছে ইসলামের মডেল। হযরত মুহাম্মদ (সা.) শত বাধাবিপত্তি মোকাবেলা করে ইসলামের সুমহান আদর্শ প্রচার করে গেছেন। তার প্রতিটি কথা ও কাজ সমর্থন করা আমাদের জন্য আদর্শ। তার দেখানো পথে চলতে পারলেই পৃথিবীতে সর্বদা শান্তি বিরাজ করবে।
আলোচনা সভা শেষে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (দঃ) উদযাপন উপলক্ষে কেরাত, হামদ, নাতে রাসুল (দঃ) ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। মাদ্‌রাসার সুপারিনটেনডেন্ট মো. আলী নেওয়াজের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হযরত শাহ্‌ছুফী মঈনুদ্দীন শাহ্‌ (রঃ) মসজিদ কমপে্লেক্সর সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল আলম, মো. লোকমান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হয়েছে
পরবর্তী নিবন্ধমাথা গোঁজার ঠাঁই পেলেন বিধবা আসমা