রাজনৈতিক কুমতলবে ধর্ষণবিরোধী আন্দোলন করছে বিএনপি

পূর্ব ষোলশহরে কার্যকরী কমিটির সভায় নাছির

| শুক্রবার , ৯ অক্টোবর, ২০২০ at ১০:৫৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, অরাজকতা সৃষ্টির অশুভ অশনি সংকেত পাওয়া যাচ্ছে। অপ্রয়োজনীয় ও মীমাসিংত ইস্যু নিয়ে ধর্মীয় ব্যানারে মহল বিশেষ জনদুর্ভোগ বাড়াতে সড়ক অবরোধ করছে, মিছিল মিটিং করছে। যারা এসব করছে তারা স্বাধীনতা, সার্বভৌমত্ব বিরোধীই শুধু নয়, বিশ্ব শান্তি, সাম্য, সম্প্রীতির প্রতিপক্ষের শক্তি। গতকাল ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের আওতাধীন তিনটি ইউনিটের কার্যকরী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।
সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা রাজনৈতিক কুমতলব মুক্ত ধর্ষণ বিরোধী সামাজিক আন্দোলন চাই। এই ইস্যুতে আমজনতা জেগে উঠেছে। কিন্তু বিএনপি-জামায়াত যারা রাজনীতির মাঠে পরাভূত হয়েছে তারা কুমতলব হাসিলের জন্য এই সামাজিক আন্দোলনকে সরকার বিরোধী আন্দোলনে রূপ দিতে চায়। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সংগঠনের তৃণমূল স্তরের পরীক্ষিত ও ত্যাগী কর্মীদের নেতৃত্বের পুরোভাগে এনে সকল ষড়যন্ত্র প্রতিহত করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। চসিক নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেন, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও সমাজবিরোধীদের রুখে দাঁড়ানোর শক্তি মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের আছে।
৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের সভাপতি হাফেজ আহমদ, বি ইউনিটের সভাপতি মো. সাজ্জাদ আলী এবং সি ইউনিটের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, হাজী মোহাম্মদ হোসেন, দিদারুল আলম চৌধুরী, জোবাইরা নার্গিস খান, আবু তাহের, সাইফুদ্দিন খালেদ বাহার, হাজী বেলাল আহমদ, শামসুল আলম, আশরাফুল আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনারীর প্রতি সব ধরনের সহিংসতা বন্ধে কঠোর আইন প্রণয়নের দাবি
পরবর্তী নিবন্ধমাদারবাড়ী শোভনীয়া ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ সম্পন্ন