রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের সাথে পুলিশের গোলাগুলি

ওসিসহ আহত তিন পুলিশ

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ৬ জুলাই, ২০২২ at ৮:৪১ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় পুলিশের সাথে ডাকাতদলের গোলাগুলিতে ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী ডাকাতদলের কামাল হোসেন ওরফে মদন কামালকে (৩৩) দুটি অস্ত্র ও ৫ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নে মহিষের বাম গ্রামের আজিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় সন্ত্রাসী কামালও আহত হয়। গ্রেফতার কামাল হোসেন ওরফে মদন কামাল উপজেলার সরফভাটা ইউনিয়নের মীরেরখীল দক্ষিণ পাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে দশটার দিকে পাহাড়ে ৭-৮ জনের ডাকাত দলের ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর আসে পুলিশের কাছে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে অভিযান শুরু করে। এতে দুই পক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটে। ডাকতরা গুলি চালালে পুলিশও পাল্টা ১০ রাউন্ড রাবার কার্তুজ ফায়ার করে।

এ সময় দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলামের বাম পায়ের হাটুর নিচে, এসআই আবুল ফারাজ জুয়েলের ডান পায়ের হাটুতে ও কনস্টেবেল জিয়াউল হাসানের ডান হাতের কনুইয়ের নিচে গুরুতর জখম হয়েছে।

ঘটনাস্থল থেকে ২টি অস্ত্র ও ৫ রাউন্ড গুলিসহ ডাকাত দলের কামালকে গ্রেফতার করা হয়। সেও আহত হয়৷ পরে ডাকাত কামালসহ ৩ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আহত এসআই আবুল ফারাজ জুয়েল বলেন, “আমাদের উপস্থিতি বুঝতে পেরে তারা এলোপাতাড়ি গুলি ছুড়ে পালাতে চেয়েছিল। তবে আমরা তাদের ঘিরে ফেলি এবং ১০ রাউন্ড গুলি ছুড়লে ঘটনাস্থল থেকে সন্ত্রাসী কামালকে আহত অবস্থায় গ্রেফতার করি। বাকীরা পালিয়ে যায়৷”

এই ব্যাপারে সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম বলেন, গ্রেফতার কামাল ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে, ডাকাতির প্রস্তুতি এবং পুলিশের উপর হামলার ঘটনায় তিনটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদেরও গ্রেফতারে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডে পুড়েছে ৫ বসতঘর
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে বিষপানে যুবকের আত্মহত্যা