রাঙ্গুনিয়ায় শীর্ষ সন্ত্রাসী দুই ভাই গ্রেপ্তার

প্রকাশ্যে ব্যবসায়ীকে মারধর ও একাধিক মামলা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ৭:২৫ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় জনতার সহযোগিতায় শীর্ষ সন্ত্রাসী আলমগীর সিকদার (৪০) ও তার ভাই জাহাঙ্গীর সিকদার (৪৪)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আবিদপাড়া এলাকা থেকে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি ও এক রাউণ্ড কার্তুজ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সস্প্রতি এক ব্যবসায়ীকে প্রকাশ্যে মারধরের ঘটনা ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে এলাকা ছাড়া ছিল গ্রেপ্তারকৃতরা। বৃহস্পতিবার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আবিদপাড়া এলাকায় এসে অস্ত্রসহ টহল দিচ্ছিল আবদুস সালাম সিকদারসহ তার ভাই সন্ত্রাসী জাহাঙ্গীর, আলমগীর, মান্না, হাবিব, সাকিব, ফোরকান। এসময় স্থানীয়দের তারা নানা ভয়ভীতি দেখাচ্ছিল। পরে এলাকার মানুষ সংঘবদ্ধ হয়ে তাদের ঘিরে রাখে। খবর পেয়ে রাঙ্গুনিয়া সার্কেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম ও রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিল্কীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় পুলিশের সাথে তাদের বেশ ধস্তাধস্তি হয় এবং এক পর্যায়ে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ দুজনকে গ্রেপ্তার করতে পারলেও বাকীরা পালিয়ে যায়।
রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিল্কী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শীর্ষ সন্ত্রাসী আলমগীর সিকদারের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি মাদকসহ ডজেনখানেক মামলা রয়েছে। গ্রেপ্তার জাহাঙ্গীরের বিরুদ্ধেও ব্যবসায়ীকে প্রকাশ্যে মারধসহ একাধিক মামলা রয়েছে। বাকীদের ধরতে অভিযান চলছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধকবিতার বিশুদ্ধ কথামালায় রুখতে হবে সাম্প্রদায়িকতা
পরবর্তী নিবন্ধআগামী সপ্তাহে উন্মুক্ত হচ্ছে তিন লেনের সাঙ্গু সেতু