রাঙ্গুনিয়ায় খালে যুবকের লাশ, আড়াইশ ফুট দূরত্বে ছুরিকাহত একজন উদ্ধার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৮:৩০ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় খাল থেকে ছোটন কুমার দাশ (৩৫) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছোটন পদুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড জমিদারটিলা এলাকার রনজিত কুমার দাশের ছেলে। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের শিলক খালের খালছিড়া নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

এ সময় ঘটনাস্থলের আড়াইশ ফুটের দূরত্বে হরিহর সড়কে মো. জাহাঙ্গীর (৪৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাহত অবস্থায় পাওয়া গেছে। তিনি পদুয়া জয়নগর এলাকার নুরুল ইসলামের ছেলে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। আহত ও নিহতের ঘটনার কোন যোগসূত্র রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মুখে মদের গন্ধ রয়েছে। সম্ভবত মদ পান করেছে সে। লাশের পাশে একটি রক্তমাখা ছুরি পাওয়া গেছে। লাশটি মঙ্গলবার (আজ) সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আহত জাহাঙ্গীরের বিষয়ে তিনি বলেন, জাহাঙ্গীরকে হরিহর সড়কে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাকে কে ছুরিকাঘাত করেছে সেই ব্যাপারে এখনো জানা যায়নি। নিহতের ঘটনার সাথে তার ছুরিকাহত হওয়ার ঘটনার কোনো যোগসূত্র রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. হোসেন বলেন, নিহত ছোটন বাড়ির পাশে একটি মুদির দোকান করতো। অন্যদিকে আহত জাহাঙ্গীর কৃষি কাজের পাশাপাশি লাভের বিনিময়ে টাকা ধার দিতো। সম্ভবত তাদের দুজনের মধ্যে পাওনা টাকা নিয়ে কোনো বিরোধ ছিল। তবে নিহতের শরীরে যেহেতু কোন আঘাতের চিহ্ন নেই, অন্যদিকে আহত জাহাঙ্গীরকেও কে ছুরিকাঘাত করেছে তা জানা যায়নি, তাই বিষয়টি রহস্যজনক।

পূর্ববর্তী নিবন্ধভাষার প্রতি ভালোবাসা
পরবর্তী নিবন্ধআদালত অবমাননা বাকলিয়া থানার ওসিকে হাজিরের নির্দেশ