রাঙ্গুনিয়ায় কুল খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা

গ্রেফতার ২

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৫ জানুয়ারি, ২০২২ at ১০:৫৩ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার উত্তর বেতাগীতে ১৩ বছর বয়সী এক কন্যা শিশুকে কুল খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হলে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার বেতাগী ইউনিয়নের উত্তর বেতাগী পাল পাড়ার বিমল পালের ছেলে গোবিন্দ পাল (২৫) ও একই এলাকার মৃত স্বপন বাহাদুরের ছেলে বিজন বাহাদুর (২২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার তের বছরের শিশুটি তার নানির সাথে পাহাড়ের দিকে ঘুরতে বেরিয়েছিল। যাওয়ার পথে সে পেছনে পড়ে গেলে গ্রেফতার দুই আসামি তাকে কুল খাওয়ানোর লোভ দেখিয়ে স্থানীয় জাহেদুল ইসলামের খামারের একটি ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। তবে শিশুটির আর্তচিৎকারে তার মামা ঘটনাস্থলে উপস্থিত হলে তারা পালিয়ে যায়।

এই ঘটনায় গতকাল সোমবার বিকালের দিকে শিশুর মামা দেবাশীষ বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেন৷

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) রবি চরন চৌহান বলেন, “থানায় মামলা দায়েরের পর ওইদিনই সন্ধায় অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।”

এ বিষয়ে রাঙ্গুনিয়া মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব মিল্কি বলেন, “এই ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়। প্রাথমিক তদন্তে গ্রেফতার দুই আসামি ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় স্থগিত ভোট কেন্দ্রে ভোটগ্রহণ ৭ ফেব্রুয়ারি
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে ট্রাকচাপায় নারীর মৃত্যু