রাঙামাটির মগবানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

রাঙামাটি প্রতিনিধি | সোমবার , ২৬ জুলাই, ২০২১ at ৫:৫৭ পূর্বাহ্ণ

রাঙামাটির মগবানে দুর্বৃত্তরা এক ব্যক্তি কুপিয়ে হত্যা করেছে। তাঁর নাম বাসিরাম তংচঙ্গ্যা(৬০)।তিনি সদর উপজেলার মগবান ইউনিয়নের মঈনপাড়া এলাকার বাসিন্দা। রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে বাসিরাম তংচঙ্গ্যাকে তাঁর বাসার অদূরে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে মুমূর্ষু অবস্থায় ফেলে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
এরপর স্বজনরা পুলিশকে না জানিয়ে নিহতের লাশ এলাকার দেবতাছড়িস্থ শ্মশানখোলায় দাহ করতে নিলে স্থানীরা বিষয়টি পুলিশকে জানায়। পরে কোতোয়ালী থানার ওসি নির্দেশে পুলিশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে লাশটি নিয়ে যায় ।
স্থানীয় সূত্র জানায়, তারা পাঁচ ভাইয়ের মধ্যে সম্পত্তি নিয়ে ঝগড়া-বিবাদ চলছিল। পারিবারিক কলহের জের ধরেই এই হত্যাকান্ড ঘটতে পারে। এদিকে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার তদন্ত করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে সংক্রমণ হারে রেকর্ড
পরবর্তী নিবন্ধবেসরকারি আইসিডি থেকেও খালাস হবে সব ধরনের পণ্য