রাঙামাটিতে অটোরিকশা পুড়িয়ে দিল অস্ত্রধারী সন্ত্রাসীরা

প্রতিবাদে সড়ক অবরোধ

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ১০ জুন, ২০২৩ at ৪:৪৮ পূর্বাহ্ণ

রাঙামাটি সদরে অটোরিকশা চালক বানেশ্বর দাশের (রাঙামাটি ১১০৫৯৮) একটি অটোরিকশা পুড়িয়ে দিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলা সদরের সাপছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। চালক বানেশ্বর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান সন্ত্রাসীরা।

এদিকে ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অটোরিকশা শ্রমিকরা শহরের বনরূপা এলাকায় ঘন্টাব্যাপী গাড়ি চলাচল বন্ধ করে দেয় এবং প্রতিবাদ সভা করে। সভায় শ্রমিক নেতারা বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে অপরাধীকে আটক করতে না পারলে বাস, লঞ্চসহ সব গণপরিবহন বন্ধ করে দেওয়া হবে। অতীতে ঘটনাস্থলে একটি ট্রাকে গুলি করেছিলো সন্ত্রাসীরা। এর আগে অতীতে আসামবস্তী সড়কে সন্ত্রাসীরা একটি অটোরিকশা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলো। এইজন্য রাঙামাটিতে ১০হাজার অতিরিক্ত পুলিশ এবং ২০ হাজার সেনাবাহিনী মোতায়েন এবং ঘটনাস্থলে একটি সেনা ক্যাম্প স্থাপনের জোর দাবি জানান তারা।

সভায় রাঙামাটি অটোরিকশা চালক সমিতির সভাপতি পরেশ মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু, আব্দুল খালেক, মো. ইউনুচ। এদিকে আইন শৃঙ্খলা বাহিনী চালক সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলে যান চলাচল স্বাভাবিক করেন এবং অপরাধীদের আটক করার প্রতিশ্রুতি দেন। রাঙামাটি কোতয়ালী থানার ওসি আরিফুল আমিন ঘটনাস্থল থেকে অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং অপরাধীদের ধরতে অভিযান পরিচালনা করা হবে বলে গণমাধ্যমকর্মীদের জানান।

পূর্ববর্তী নিবন্ধশুল্ক ফাঁকির বিদেশি সিগারেটে সয়লাব বাজার
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে বাস থেকে দুই কোটি টাকার হেরোইন উদ্ধার