রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ গ্যাস ও পানি সরবরাহ নিশ্চিতের দাবি

ইসলামিক ফ্রন্টের সভা

| শনিবার , ২৫ মার্চ, ২০২৩ at ৮:৩৮ পূর্বাহ্ণ

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সভাপতি এইচ এম মুজিবুল হক শাকুর বলেছেন, মুসলিম দুনিয়ায় পবিত্র রমজান মাসে নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণসহ সরকার ভর্তুকি দিয়ে জনগণের মাঝে ফ্রি খাদ্য সরবরাহ করে থাকেন। আর মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম রাষ্ট্র হয়েও বাংলাদেশে অসাধু ব্যাবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে রমাজান মাস এলে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম বাড়িয়ে দিয়ে জনসাধারণের উপর জুলুম করে থাকেন।

 

ফলে অনেক গরীব মধ্যবিত্ত পরিবারের ভোগান্তির সীমা থাকে না। তাই নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণে সরকারকে কার্যকর উদ্যোগ গ্রহণ করার জন্য জোর দাবি জানাই। তিনি রমজান মাসে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ গ্যাস ও পানি সরবরাহ নিশ্চিত করার আহ্বান জানান।

গতকাল শুক্রবার বিকাল ৪টায় নগরীর মোমিন রোডস্থ সালমা ভবনের ২য় তলায় সংগঠন কার্যালয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের নিয়মিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মুজিবুল হক শাকুর। সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ওয়াহেদ মুরাদের সঞ্চালনায় সভায় বক্তব্য

রাখেন সহ সভাপতি খান এ সবুর, মাওলানা মুহাম্মদ মুছা, এস এম আব্দুল করিম তারেক, মাওলানা আব্দুর রহিম তৈয়বী, যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মুহাম্মদ এমরান, মাওলানা হাশমত আলী তাহেরী, মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন তাহেরি, শাহ্‌জাদা মঈনুদ্দিন শনজরী, মাওলানা আনিসুর রহমান, মাওলানা মাসুদুল করিম, আবু সাদেক সিটু ও দিদারুল আলম সুন্নী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরোসাংগিরি উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধচন্দনাইশে প্রতিবন্ধিতা শনাক্তকরণ ও স্বাস্থ্যসেবা ক্যাম্প