যাত্রীবাহী বাসে ৭ হাজার ইয়াবা, সুপার ভাইজার গ্রেপ্তার

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২৩ মে, ২০২২ at ৫:৪৫ পূর্বাহ্ণ

চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে দেশ ট্রাভেলস পরিবহনের একটি বাসের সুপার ভাইজারের কাছ থেকে ৭ হাজার ইয়াবা উদ্ধার করেছে। তার নাম মো. জামাল হোসেন (৩০)। গত শনিবার রাতে উপজেলা গাছবাড়িয়া পুরাতন সড়ক ভবন অফিসের সামনে পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

পুলিশ জানায়, ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে একদল পুলিশ গত শনিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কের গাছবাড়িয়াস্থ পুরাতন সড়ক ভবন অফিসের সামনে অবস্থান নেয়। এ সময় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে চট্টগ্রাম অভিমুখী বিভিন্ন যানবাহনে তল্লাশীকালে দেশ ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে সিগন্যাল দিলে চালক বাসটি থামান।

পুলিশদল উক্ত বাসের সুপার ভাইজার হিসেবে কর্মরত রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দেওপাড়া ইউনিয়নের মৃত এন্তাজ আলীর পুত্র মো. জামাল হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদকালে সে উক্ত বাসের বাম পাশের একটি বঙ থেকে একটি কার্টুন বের করে এবং কার্টুনের ভিতরে স্কসটেপ ও কাগজ মোড়ানো একটি পোটলায় রক্ষিত ৩৫টি নীল রংয়ের পলিথিনের প্যাকেট থেকে (প্রতি প্যাকেটে ২০০ পিস করে) ৭ হাজার ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ২১ লাখ টাকা। ইয়াবা উদ্ধারের ঘটনায় চন্দনাইশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, বাসের সুপার ভাইজারের আড়ালে ধৃত জামাল হোসেন ইয়াবা পাচার করতো। ইয়াবাসহ গ্রেপ্তারকৃত জামালকে রোববার আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় বিজিবি ও ইয়াবা পাচারকারীদের গুলি বিনিময়
পরবর্তী নিবন্ধএক কারখানায় গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, অন্যটিতে সীলগালা