যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ৪, আহত ৮

| রবিবার , ২১ মার্চ, ২০২১ at ১১:২০ পূর্বাহ্ণ

বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন যাত্রী। শুক্রবার রাত ২টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দশমাইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত চারজন হলেন নীলফামারীর ডিমলা উপজেলার খদাখড়িবাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম সাগর (২২), গয়াবাড়ী এলাকার মানিক মিঞার ছেলে মোস্তফা (২৫), পশ্চিম সাতনাই এলাকার রহিম উদ্দিনের ছেলে বাবুল ইসলাম (৫০) ও সৃষ্টি গাড়ির চালক রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার কার্ফইখাল এলাকার রাজা মিঞার ছেলে রওশন হাবিব (৩৫)।
শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী সৃষ্টি পরিবহনের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন যাত্রী নিহত হন। আর দুর্ঘটনায় গুরুতর আহত আটজনকে উদ্ধার করে দ্রুত শজিমেক হাসপাতালে পাঠানো হয়। খবর বাংলানিউজের।
এদিকে দুর্ঘটনাকবলিত বাস দুটি মহাসড়কে পড়ে থাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় মহাসড়কের উভয়পাশে প্রায় দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে প্রায় দুই ঘণ্টা পর সড়কটিতে যানচলাচল স্বাভাবিক হয়।
বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজ মণ্ডল জানান, দুই বাসের সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে দুইজন এবং চিকিৎসাধীন অবস্থায় শজিমেক হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বের সর্বশ্রেষ্ঠ মানবাধিকার দলিল মুহাম্মদ (সা.) বিদায় হজের ভাষণ
পরবর্তী নিবন্ধচন্দনাইশে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন