যথাযথ পরিচর্যায় শিশুদের গড়ে তুলতে হবে

রাফি স্মৃতি প্রতিযোগিতায় ড. ইফতেখার

| শুক্রবার , ২৯ জুলাই, ২০২২ at ৫:১৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেছেন, শিশুরা আগামী দিনের রূপকার। তাদের উদ্ভাবনী চিন্তা-চেতনায় সমৃদ্ধ করতে হবে। এ জন্য তাদের যথাযথ পরিচর্যা করা প্রয়োজন। গতকাল বৃহস্পতিবার বিকেলে ক্যান্সার সেবা সংগঠন চিলড্রেন লিউকেমিয়া এসিসটেন্স অ্যান্ড সাপোর্ট সার্ভিসেস (ক্লাশ) এবং রোটারি ও রোটারেক্ট ক্লাব অব ইসলামাবাদ, চট্টগ্রাম আয়োজিত ২৪তম রাফি স্মৃতি চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিযোগিতায় প্রধান বিচারক ছিলেন চবি শিক্ষক হ্লবাইশু চৌধুরী।
রোটারী ক্লাব অব ইসলামাবাদ চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ড. মনিরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ‘ক্লাশ’ চেয়ারম্যান সাংবাদিক ওসমান গনি মনসুর, রোটারিয়ান পিপি কাজী জাহেদ ইকবাল, শিল্পী জিয়াউল হক, শিল্পী মিখাইল রফিক, রোটারেক্ট প্রেসিডেন্ট ইনতিসারুল হক, সেক্রেটারি মোহাম্মদ রিয়াদ প্রমুখ।
প্রতিযোগিতায় গ্র্যান্ড পুরস্কার প্রাপ্তরা হচ্ছে ‘ক’ গ্রুপে পার্থিব দাশ, অথৈই ধর, মুহাম্মদ সাহাজাইন সাদিদ। ‘খ’ গ্রুপে উপ্যান্ত রায়, অভ্রনীল চৌধুরী, তুনতাই চক্রবর্তী। ‘গ’ গ্রুপে দেবাদূতা দত্ত, পায়েল দাশ ও প্রদীপ্ত দে।
উল্লেখ্য, এবারের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় নগরীর ও শহরতলীর ৪২টি স্কুলের ৪ শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাইডার ইন্টারন্যাশনাল স্কুলের সমাবর্তন অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধদুইটি নদী