মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ শুরু

| সোমবার , ১২ এপ্রিল, ২০২১ at ৭:৩৫ পূর্বাহ্ণ

দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এই বছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল রোববার উত্তর কাট্টলীস্থ আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে ইমাম-মুয়াজ্জিন ও অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মেয়র এম মনজুর আলম।
প্রধান অতিথি বলেন, ‘দীর্ঘ বছর ধরে প্রতিবছর চট্টগ্রাম মহানগরের ৪১টি ওয়ার্ডে ও সীতাকুণ্ডের ১০টি ইউনিয়নে এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও পবিত্র মাহে রমজানের পূর্বে অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। আজ থেকে এ বছরের বিতরণ শুরু। মহান সৃষ্টিকর্তার নৈকট্য লাভ ও পবিত্র মাহে রমজানে ভালোভাবে সেহেরী-ইফতার করতে অসহায়দের সহযোগিতায় অবদান রাখতে আমাদের এই উদ্যোগ’। সুন্দর ও সু-শৃঙ্খলভাবে যাতে এই কার্যক্রম সম্পন্ন করা যায় সেই জন্য তিনি সকল ইমাম-মুয়াজ্জিন ও রোজাদারদের নিকট দোয়া কামনা করেছেন।
একইদিন নগরীর ১নং দক্ষিণ পাহাড়তলী, ২নং জালালাবাদ ৭নং পশ্চিম ষোলশহর, ২৩ নং পাঠানটুলী, ২৪নং উত্তর আগ্রাবাদ ও ২৫ নং রামপুর ওয়ার্ডে অসহায় রোজাদারদের মঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর গাজি শফিউল আজিম, ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধউপজেলায় জনসচেতনতায় রেড ক্রিসেন্টের মাইকিং
পরবর্তী নিবন্ধলালখান বাজার ওয়ার্ডে এলইডি বাল্ব স্থাপন কাজ উদ্বোধন