মেয়ের বিয়ে দেয়া হলো না বৃদ্ধ পিতার

চন্দনাইশ প্রতিনিধি | রবিবার , ২১ মার্চ, ২০২১ at ১১:১৭ পূর্বাহ্ণ

মেয়ের বিয়ের জন্য সাহায্য চাইতে গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়েছিলেন চন্দনাইশের দোহাজারী পৌরসভার দিয়াকুল ৯নং ওয়ার্ড এলাকার গোলজার পাড়ার বৃদ্ধ আবদুস সালাম (৫২)। গতকাল শনিবার দুপুরে দোহাজারী পৌর সদরের বিভিন্ন এলাকায় সাহায্যও চান তিনি। কিন্তু বিকেলে তার লাশ পাওয়া যায় দোহাজারী রেলওয়ে স্টেশন এলাকার পূর্ব পাশ্বে একটি গর্তের পাশে। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ গতকাল সন্ধ্যায় সেখান থেকে তার লাশ উদ্ধার করে।
স্থানীয়ভাবে জানা যায়, দোহাজারী রেলওয়ে স্টেশন এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম, এসআই জাকির হোসেন ও এসআই আলাউদ্দীন ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ আবদুস সালামের লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, শনিবার দুপুরে দোহাজারী স্টেশন এলাকায় বৃদ্ধ আবদুস সালাম মেয়ের বিয়ের জন্য স্থানীয়দের কাছ থেকে সাহায্য চেয়েছেন বলে স্থানীয়দের মাধ্যমে আমরা জানতে পেরেছি। লাশটি উদ্ধারের সময় শরীরে কোন ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
লাশের পাশে মেয়ের বিবাহের জন্য আর্থিক সাহায্য পাওয়ার আবেদন সম্বলিত একটি চিঠি পাওয়া যায়। ওই চিঠিতে তার পুরো ঠিকানা লেখা ছিল। ধারণা করা হচ্ছে বিকেলে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গিয়ে বৃদ্ধ আবদুস সালামের স্বাভাবিক মৃত্যু হয়েছে।
খবর পেয়ে সন্ধ্যার দিকে ঘটনাস্থলে আসেন বৃদ্ধের পুত্র ফোরকান উদ্দীন (৩৫। তিনি জানান, তার পিতা চন্দনাইশ এলাকায় চৌকিদার হিসেবে কর্মরত ছিলেন। তিনি গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়েছিলেন। আগে থেকে তার পিতার যক্ষ্মা রোগ ছিল বলেও জানান ফোরকান।
দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ আবদুল হালিম জানান, এ মৃত্যু নিয়ে তার পরিবারের কোন ধরণের অভিযোগ না থাকায় এবং স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ায় লাশটি গতকাল সন্ধ্যায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমহানগর ইসলামিক ফ্রন্ট ও ছাত্রসেনার বিক্ষোভ সমাবেশ
পরবর্তী নিবন্ধরাজনীতিতে এরশাদের অবদান কেউ অস্বীকার করতে পারবে না