মেয়ের পর মারা গেলেন বাবাও

দক্ষিণ পতেঙ্গায় অগ্নিকাণ্ড

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ৫:১৯ পূর্বাহ্ণ

নগরীর দক্ষিণ পতেঙ্গায় গত বুধবার সংঘটিত অগ্নিকাণ্ডে সাত বছর বয়সী মেয়ের মৃত্যুর পর বাবা আব্দুল মান্নানও (৪০) মারা গেছেন। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে তার মৃত্যু হয়। আব্দুল মান্নানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পতেঙ্গা থানার ওসি মো. কবির হোসেন। আব্দুল মান্নান দক্ষিণ পতেঙ্গা মোল্লাঘাটা এলাকার দ্বীন মোহাম্মদ সওদাগর কলোনির বাসিন্দা ছিলেন। এর আগে ঘটনার দিনই (২০ এপ্রিল) মেয়ে শারমিন আক্তার মনির মৃত্যু হয়

পুলিশ জানায়, ওই দিন (২০ এপ্রিল) ঘরে লাকড়ির চুলায় রান্না করছিলেন মান্নানের স্ত্রী সাহিদা বেগম। চুলায় বেশি আগুনের জন্য লাকড়িতে কেরোসিন তেল দেন তিনি। কিন্তু অসাবধানতায় লাকড়িতে তেলের পরিমাণ বেশি হয়ে গেলে ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় শিশু শারমিন ঘর থেকে বের হতে না পারায় আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। মেয়েকে বাঁচাতে গিয়ে বাবা আব্দুল মান্নানও দগ্ধ হন।

তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে বৃহস্পতিবার আব্দুল মান্নানকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই গতকাল শনিবার আব্দুল মান্নানের মৃত্যু হয় বলে জানান পতেঙ্গা থানার ওসি কবির হোসেন।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধআড্ডার জায়গা এখন বখাটেদের দখলে