মেহনতি জনতার ভাগ্য পরিবর্তন করা গেলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হবে

প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে মেয়র

| মঙ্গলবার , ১০ মে, ২০২২ at ১০:৪৫ পূর্বাহ্ণ

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনা অতিমারি সারা বিশ্বকে তোলপাড় করে দিয়েছে। বিশ্বের উন্নত দেশগুলো যারা নিজেদের অনেক অর্জন নিয়ে গর্ব করতো তারাও করোনার ছোবলে তছনছ হয়ে গেছে। আমাদের দেশে করোনা মহামারিতে লক্ষ-লক্ষ লোক মারা যাবে বলে আশঙ্কা করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় উপযোগী পদক্ষেপের কারণে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পেয়েছে। আমাদের শ্রমিক সমাজ সেই দুঃসময়েও উৎপাদনের চাকা সচল রেখেছে যা প্রশংসার দাবি রাখে। এই মেহনতি জনতার ভাগ্য পরিবর্তন করা গেলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ সম্ভব হবে।

তিনি গতকাল সোমবার টাইগারপাস বিন্যাঘাস প্রকল্প চত্বরে করোনায় ক্ষতিগ্রস্ত চট্টগ্রাম নগর শ্রমিক লীগের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে একথা বলেন। মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতেয়ার উদ্দীন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুহাম্মদ আবুল হাসেম, রাজামিয়া হাওলাদার, আনোয়ার হোসেন, দিদারুল আলম, মো. রাশেদুল ইসলাম, মো. ইলিয়াছ, সিরাজুল ইসলাম, মো. জহির, মো. সেলিম প্রমুখ।

মেয়র আরো বলেন, শ্রমজীবী মানুষের স্বার্থ সংরক্ষণ ও অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে দেশের শিল্প ও বাণিজ্যে অগ্রগতি সাধিত হবে, দেশ এগিয়ে যাবে সমৃদ্ধির দিকে। সরকার সারাদেশে ১০০টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করছে। এতে এক কোটি বেশি লোকের কর্মসংস্থান হবে।

তাই সকলকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্র্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে হবে। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০০ জন ঘাট গুদাম শ্রমিকের মাঝে প্রতি জনকে ৫০০ টাকা করে একলক্ষ টাকা বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধভারত গেল চট্টগ্রামের তিনজনসহ ২৫ সদস্যের প্রতিনিধি দল
পরবর্তী নিবন্ধমির্জাপুর গৌতমাশ্রম বিহারে প্রস্তুতি সভা