এই বিশ্বকাপ তোমার প্রাপ্য

মেসিকে রিভালদো

| বৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর, ২০২২ at ৫:০৫ পূর্বাহ্ণ

কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে সমর্থন করছেন ব্রাজিলিয়ান গ্রেট রিভালদো। তার বিশ্বাস, এবার শিরোপা জিতবেন লিওনেল মেসি। বিশ্বকাপ ট্রফিটি আর্জেন্টিনা অধিনায়কের প্রাপ্য বলে মনে করেন তিনি। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে ফাইনালে উঠে শেষ সময়ের গোলে জার্মানির কাছে হেরে স্বপ্ন ভেঙেছিল মেসির।

বিশ্ব মঞ্চে দেশের ৩৬ বছরের শিরোপা খরা কাটাতে তাদের দরকার স্রেফ আর একটি জয়। সেই লক্ষ্যে আগামী রোববারের ফাইনালে ফ্রান্স অথবা মরক্কোর মুখোমুখি হবে লিওনেল স্কালোনির দল। এমনিতে আর্জেন্টিনা ও ব্রাজিল চিরপ্রতিদ্বন্দ্বী। পাঁচবারের চ্যাম্পিয়নরা এবার বিদায় নিয়েছে কোয়ার্টার-ফাইনাল থেকে।

রিভালদো তাই সমর্থন দিচ্ছেন আর্জেন্টিনাকে। ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার ক্রোয়েশিয়া ম্যাচের পর ইনস্টাগ্রামে মেসির একটি ছবি পোস্ট করে শুভকামনা জানান এই মহাতারকার জন্য। ‘বিশ্বকাপে এখন ব্রাজিল কিংবা নেইমার নেই।

তাই আমি আর্জেন্টিনার পক্ষে থাকব। মেসিকে নিয়ে নতুন কিছু বলার নেই। তোমার আগেই বিশ্বকাপ জেতা প্রাপ্য ছিল। তবে সৃষ্টিকর্তাই সবকিছু জানেন এবং এই রোববার তোমাকে মুকুট দেবেন। তুমি ব্যক্তি হিসেবে যেমন এবং সবসময় যে দুর্দান্ত ফুটবল খেলেছো, তাতে বিশ্বকাপ শিরোপা তোমার প্রাপ্য। তোমাকে টুপি খোলা অভিনন্দন। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুন।

পূর্ববর্তী নিবন্ধ‘৫টি ফাইনাল’ জিতে ফাইনালে এসেছি : মেসি
পরবর্তী নিবন্ধফাইনালেই বিশ্বকাপকে বিদায় বলবেন মেসি