মীরসরাইয়ে মসজিদ নির্মাণকাজের জন্য অনুদান দিলেন যুবলীগ নেতা এলিট

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১১ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫২ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে একটি মসজিদ নির্মাণকাজের জন্য অনুদান সহায়তা করলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট। উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের দক্ষিণ চরশরতা এলাকার কালা মিয়া হাজী বাড়ি সংলগ্ন আবু বক্কর সিদ্দিক (র.) জামে মসজিদের নির্মাণ কাজের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান তুলে দেয়া হয়েছে।
গত ৯ সেপ্টেম্বর মসজিদ কমিটির সভাপতি হাজী আবদুল খালেক ও সাধারণ সম্পাদক আহমদ উল্লাহর হাতে নগদ ৫০ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দেন নিয়াজ মোর্শেদ এলিট। এসময় তিনি পরবর্তীতে আরো অনুদান দিবেন বলে আশ্বস্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী আবদুল খালেক, সাধারণ সম্পাদক আহমদ উল্লাহ, নুর উদ্দিন বাহার, যুবলীগ নেতা আলী আহম্মদ জাহেদ, যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভি প্রমুখ।
নিয়াজ মোর্শেদ এলিট বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটা অংশ আমি মসজিদের জন্য বরাদ্দ রাখি। এছাড়া অগ্নিদুর্গত ও হতদরিদ্র কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমার ভালো লাগে। মীরসরাইয়ের অনেকগুলো মসজিদে আমরা সহযোগিতা করেছি। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যহত থাকবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজেলা আইনজীবী সমিতি ও এপিক হেলথ কেয়ারের সেবা চুক্তি
পরবর্তী নিবন্ধচন্দনাইশে ইয়াবা ও মদসহ আটক ২