মীরসরাইয়ে অস্ত্র ও ১০টি ল্যাপটপসহ চোর চক্রের ৩ সদস্য আটক

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪৪ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে অস্ত্র ও ১০টি ল্যাপটপসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার তাদের গণমাধ্যম কর্মীদের সামনে আনা হয়। তাদের কাছ থেকে একটি অস্ত্র, ২ রাউন্ড কার্তুজ, ১টি মোটর সাইকেল, দরজা ও গ্রীলের তালা কেটে ফেলার নানান সরঞ্জাম, ১০টি ল্যাপটপ ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয় ।

পুলিশের এএসপি সার্কেল ইফতেখার হোসাইন বলেন, সাম্প্রতিক সময়ে মীরসরাই উপজেলার মলিয়াইশ উচ্চ বিদ্যালয়, ওয়াহেদপুর ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে একের পর এক চুরির ঘটনা ঘটে। এছাড়া বিভিন্ন এলাকায় মোটর সাইকেল চুরির সংখ্যাও বেড়ে যায়। এসব অভিযোগের ভিত্তিতে প্রথমে বড়তাকিয়া থেকে কবির হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে চোরাই মোটরসাইকেলসহ আটকের পর তার দেয়া তথ্য অনুযায়ী আন্তঃজেলা চোর চক্রের সদস্য নোয়াখালীর দেলোয়ার হোসেন (৩৮), বায়েজিদ থানার মো. আক্তারুজ্জামান রাজু (৩২) কে আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী, গত শনিবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে আসামিদের তথ্যের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানাধীন কাঁচা বাজার রোড আবাসিক এলাকা বিল্ডিং নং২৬ এর দেলোয়ার হোসেনের ভাড়া বাসার কক্ষে খাটের নিচ হতে মীরসরাই ও জোরারগঞ্জ থানা এলাকা হতে বিভিন্ন সময় চুরি ও ডাকাতি করে নেওয়া উল্লেখিত ১০টি চোরাই ল্যাপটপ ও ১টি মোবাইলসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

মীরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, আটককৃতদের থেকে এইসব এলাকায় চুরি ও ডাকাতির একটি বড় সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়। অপরাধীদের আটকের সুবিধার্থে কারো নাম প্রকাশ করা হচ্ছে না বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে ইয়াবা পাচার মামলায় সাত রোহিঙ্গার যাবজ্জীবন
পরবর্তী নিবন্ধপাঁচ দিনেও জানা যায়নি নতুন বইয়ের সংখ্যা