মা নিহত, ২ শিশু সন্তান আহত

কক্সবাজারে টেক্সির পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কা

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৩ জুলাই, ২০২৩ at ৬:০৫ পূর্বাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁওঈদগাঁও সড়কে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় টেক্সি আরোহী একজন মা নিহত এবং তার দুই শিশু সন্তান আহত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৫ টায় কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁওঈদগড় সড়কের হিমছড়ি ঢালায় এ ঘটনা ঘটে। নিহত মা তসলিমা আক্তার (৩০) ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের খোদাইবাড়ী এলাকার নুরুল আজিম ওরফে কালা পুতুর স্ত্রী। আহতরা হলনিহতের মেয়ে সুজন মনি () ও লাবিবা মনি (২ বছর ৬ মাস )

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাতে ঈদগাঁও থানার ওসি গোলাম কবির বলেন, বুধবার বিকালে ঈদগড়মুখি একটি অটোরিকশাকে একই দিকগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নারীর মৃত্যু এবং দুই শিশু আহত হয়। পরে স্থানীয়রা আহত শিশুদের উদ্ধার করে ঈদগাঁও স্টেশনের স্থানীয় এক ক্লিনিকে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করলেও ঘাতক বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে বলে জানান ওসি।

ওসি জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধএকে একে চলে গেল তিন বোন
পরবর্তী নিবন্ধনির্বাচন বানচালের ষড়যন্ত্র থেকে বিএনপিকে সরে আসার আহ্বান