মানবিক আবেগের গল্প ‘সাবরিনা’

| বুধবার , ৯ মার্চ, ২০২২ at ৭:৪৬ পূর্বাহ্ণ

নির্মাতা আশফাক নিপুনের ওয়েব সিরিজ ‘সাবরিনা’র নাম ভূমিকায় অভিনয় করেছেন দুই অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও নাজিয়া হক অর্ষা, আসছে মার্চে সিরিজটি মুক্তি পাচ্ছে। মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারের এক মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এতথ্য জানানো হয়, পরে সিরিজের টিজার প্রকাশ করা হয়। খবর বিডিনিউজের।
সিরিজে সমাজের ভিন্ন দুই স্তরের সাবরিনা নামে দুই নারীর গল্প তুলে আনা হয়েছে, যাতে নারীকে নিয়ে সমাজের দৃষ্টিভঙ্গি উঠে এসেছে বলে জানান নির্মাতা নিপুন। নির্মাতা বলেন, আমার বিশ্বাস, দর্শক এর আগে হইচইয়ে আমার কাজগুলো যেভাবে সাদরে গ্রহণ করেছে, এবারও তার ব্যতিক্রম হবে না। দর্শক এবার সাবরিনাকে কীভাবে গ্রহণ করে তা দেখতে আমি মুখিয়ে আছি।
মেহজাবীন বলেন, অভিনয়শিল্পী হিসেবে আমি সব সময়ই একজন নারীর অনুভূতিকে প্রাধান্য দেয়-এমন চিত্রনাট্যে কাজ করতে চাই। সাবরিনাতে এমন একটি গল্প বলা হয়েছে যা শুধু একজন নারী নয় সমাজের সব নারীর গল্প। নাজিয়া হক অর্ষার ভাষ্যে, সাবরিনাতে কাজ করা একটি দারুণ অভিজ্ঞতা ছিল। গল্পটি মানবিক আবেগকে নাড়া দেওয়ার মত। অনেক কিছু শেখার ছিল আমার জন্য। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের প্রযোজনায় নির্মিত এ সিরিজের প্রধান দুই চরিত্র সাবরিনার ভূমিকায় মেহজাবীন ও অর্ষা ছাড়াও সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুনা খান, ইন্তেখাব দিনার, হাসান মাসুদ।

পূর্ববর্তী নিবন্ধতুষির স্কুটির গল্প
পরবর্তী নিবন্ধহাইকোর্টের আদেশ স্থগিত পরীমনির বিরুদ্ধে মামলা চলবে