মাদক মামলায় পরীমনির বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

আজাদী অনলাইন | সোমবার , ১৫ নভেম্বর, ২০২১ at ৩:২৫ অপরাহ্ণ

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে সিআইডির দেয়া চার্জশিট আমলে নিয়েছেন আদালত। সোমবার (১৫ নভেম্বর) ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন। একইসঙ্গে আগামী ১৪ ডিসেম্বর চার্জ গঠন শুনানির দিন ধার্য করেন আদালত।

শুনানি উপলক্ষে এদিন সকাল সোয়া ১০টায় ঢাকার মহানগর দায়রা জজ আদালতে পরীমনির আদালতে হাজির হন। সোয়া ১১টার দিকে শুনানি শেষে আদালত এই আদেশ দেন। এর আগে, গত ২৬ অক্টোবর চার্জশিট আমলে নেয়ার দিন ধার্য ছিল। তবে সেদিন বিচারক ছুটিতে থাকায় শুনানি পিছিয়ে ১৫ নভেম্বর ধার্য করা হয়।

গত ১০ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন পরীমনি। ওইদিন পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডি পুলিশের দেয়া চার্জশিট আদালতে উপস্থাপন করা হয়। আদালত চার্জশিটটি গ্রহণ করেন। পরবর্তীকালে বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন আদালত।-বাংলানিউজ

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। পরদিন তিনি কারামুক্ত হন। গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন। চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন- পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো.কবীর।

পূর্ববর্তী নিবন্ধমাদক মামলায় যুবকের ৫ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ৬, মৃত্যু ১ জনের