মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা

খাগড়াছড়ি প্রতিনিধি | বুধবার , ২১ অক্টোবর, ২০২০ at ৮:১২ পূর্বাহ্ণ

মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা করল মাদকাসক্ত ছেলে। গতকাল মঙ্গলবার বিকালে মাটিরাঙার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টার পাড়ায় এই ঘটনা ঘটে। নিহত কুলসুম বেগম (৯৭) ওই এলাকার মো. সেফায়েতুল্লাহর স্ত্রী। পরে মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপকে (৪০) আটক করে মাটিরাঙা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা। পুলিশ ও এলাকাবাসী জানায়, মিজানুর
দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। গতকাল বিকালে সে তার মায়ের কাছে নেশার জন্য এক হাজার টাকা চায়। এসময় তিনি টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে মিজানুর ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধার করে, কোলে তুলে নিয়ে আছাড় দেয়। এতে কুলসুমের হাত-ভেঙে যায়। এসময় তাকে রক্ষায় স্বামী সেফায়েতুল্লাহ এগিয়ে এলে তাকেও মারধর করে মিজানুর। পরে গুরুতর আহত কুলসুমকে উদ্ধার করে মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নেয়ার পথে তিনি মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধলাইটার জাহাজের ১৪ নাবিক জীবিত উদ্ধার
পরবর্তী নিবন্ধমেয়াদোত্তীর্ণ ওষুধ ও বেশি দামে আলু বিক্রি