মাতামুহুরী সেতুর ওপর ছিনতাই

দুটি বাইক, মোবাইলসহ নগদ টাকা লুট

চকরিয়া প্রতিনিধি | রবিবার , ২১ আগস্ট, ২০২২ at ৫:২৭ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় মুখোশ পরিহিত একদল দুর্বৃত্ত অস্ত্র ঠেকিয়ে দুটি মোটরসাইকেল, চার আরোহীর কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে।
গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চিরিঙ্গাস্থ মাতামুহুরী সেতুর ওপর এই ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডি এলাকার জানে আলমের পুত্র মামুনুর রশীদ বাদী হয়ে অজ্ঞাতনামা সাতজনকে আসামি করে চকরিয়া থানায় একটি এজাহার জমা দিয়েছেন গতকাল।
অভিযোগে মামুনুর রশীদ দাবি করেছেন, শুক্রবার রাতে তিনি এবং আরো তিন বন্ধু মিলে দুটি মোটরসাইকেল নিয়ে কক্সবাজারে বেড়াতে যাচ্ছিলেন। রাত দুইটার দিকে তারা মাতামুহুরী সেতুর ওপর পৌঁছালে তার (বাদী) চোখে ময়লা পড়ে। এ কারণে সেতুর ওপর দাঁড়িয়ে চোখের ময়লা পরিষ্কার করছিলেন তিনি। এ সময় পেছন দিক থেকে একটি সিএনজি অটোরিকশা এসে তাদের সামনে দাঁড়ায়। তখন কিছু বুঝে উঠার আগেই মুখোশ পরা সশস্ত্র একদল দুর্বৃত্ত মাথায় অস্ত্র ঠেকিয়ে দুটি মোটরবাইক, চারজনের কাছ থেকে ৮টি মোবাইল ও সবার পকেটে রক্ষিত ব্যাগসহ নগদ টাকা ছিনিয়ে নেয়।
এ ব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, বিষয়টি অবগত হওয়ার পর বিভিন্ন সোর্সের মাধ্যমে কারা এই ঘটনা ঘটাতে পারে তা খবর নেয়া হচ্ছে। তিনি বলেন, পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে করাতকলে অভিযান জরিমানা
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটির আলোকচিত্র দিবস উদযাপন