মাতামুহুরী নদীতে ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ

চকরিয়া প্রতিনিধি | রবিবার , ২৮ আগস্ট, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

চকরিয়ার কৈয়ারবিলে মাতামুহুরী নদীতে ঝাঁপ দিয়ে শফি আলম (২৬) নামের এক যুবক নিখোঁজ রয়েছেন। জুয়ার আসর বসেছে এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশ আসার খবর শুনে আতঙ্কিত হয়ে তিনজন ভয়ে নদীতে ঝাঁপ দেয়। তম্মধ্যে দুইজন ওপারে ভিড়তে পারলেও বাকি একজন নদীতে তলিয়ে যায়। তখন থেকে নিখোঁজ হয়ে গতকাল শনিবার বিকেল পাঁচটা পর্যন্ত তার হদিস মেলেনি।
স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের নতুন খালের মুখে এই ঘটনা ঘটে। নিখোঁজ শফি আলম ওই এলাকার আবদুস সোবহানের ছেলে।
কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য এনামুল হক জানান, নিখোঁজের ১৫ ঘণ্টা পার হলেও শফি আলমের সন্ধান পাওয়া যায়নি। এতে ধারণা করা হচ্ছে নদীতে তার সলিল সমাধি হয়েছে।
চকরিয়ার মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) মো. মিজানুর রহমান জানান, কৈয়ারবিলের স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে জুয়ার ডেরায় অভিযান চালাতে যায় পুলিশ। এ সময় মাতামুহুরীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ শফি আলমের সন্ধানে স্থানীয় লোকজনের পাশাপাশি ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাশি চালাচ্ছেন। তবে এখনো তার সন্ধান মেলেনি।

পূর্ববর্তী নিবন্ধদেশ বিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট দেশে রিপোর্ট করুন : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধচবিতে চক্রাকার বাস চালু