মহানগর ছাত্রদলের র‌্যালি

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৯ নভেম্বর, ২০২১ at ১০:০৮ পূর্বাহ্ণ

ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের স্মৃতিবিজড়িত ষোলশহরস্থ বিপ্লব উদ্যানে গতকাল সোমবার সকাল ১১টায় পুষ্পস্তবক অর্পণ পূর্বক চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিনের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতিতে দেশের জনগণের মধ্যে হাহাকার পরিস্থিতি বিরাজ করছে। এই সরকার রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠানকে একটি অকার্যকর কাঠামোতে পরিণত করেছে। সময় এসেছে ৭ই নভেম্বরের বিপ্লবী চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের আরেকটি বিপ্লব ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমন, সালাহউদ্দিন সাহেদ, সামিয়াত আমিন জিসান, সাব্বির আহমেদ, রাজিবুল হক বাপ্পি, নুরন্নবী মহররম, নুর জাফর নাইম রাহুল, ফখরুল ইসলাম শাহীন এবং আহ্বাক সদস্য আবু কাউছার, শাহরিয়ার আহমেদ, আল মামুন সাদ্দাম, মাহমুদুল হাসান রাজু, আবু হাসনাত জুয়েল, আব্বাস উদ্দিন সহ বিভিন্ন থানা কলেজ ও ওয়ার্ড ছাত্রদল নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধপ্রয়াত কাউন্সিলর মিন্টুর পরিবারকে ৮ লাখ টাকা অনুদান
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ৬